rockland bd

নগরকান্দায় স্বাধীনতাবিরোধী পরিবারের সন্তানকে আ’লীগের মনোনয়ন দেওয়া মানববন্ধন

0


উপজেলা প্রতিনিধি, ফরিদপুর (বাংলাটুডে) :
ফরিদপুরের নগরকান্দা উপজেলার চেয়ারম্যান পদে স্বাধীনতার বিপক্ষের পরিবারের সন্তানকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়ার অভিযোগ এনে প্রার্থী পরিবর্তনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।
ওই উপজেলায় ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মনিরুজ্জামান সরদারকে চেয়ারম্যান মনোনয়ন দেওয়ায় এ অভিযোগ আনা হয়। তবে এসব দাবি ভিত্তিহীন ও ভুয়া বলে দাবি করছেন মনিরুজ্জামান সরদার।
আজ সোমবার সকালে নগরকান্দা উপজেলা পরিষদ এলাকায় মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় আওয়ামী লীগের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, মনিরুজ্জামান সরদারের পিতাকে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি ছিলেন। আর সেজন্যই মনোনয়ন পরিবর্তন করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি কাজী শাহ জামান বাবুলকে মনোনয়ন দেয়ার দাবি জানান।
তারা বলেন, তৃণমূল আওয়ামীলীগ বর্ধিত সভার মাধ্যমে ৩০ ভোট পাওয়া তাজী শাহ জামান বাবুলকে মনোনয়ন দেয়ার সুপারিশ করলেও কিভাবে ২১ ভোট পাওয়া মনিরুজ্জামান সরদারকে মনোনয়ন দেয়া হলো তা বোধগম্য নয়।
তারা দাবি করেন স্বাধীনতার বিপক্ষের শক্তির পরিবারের কাউকে আওয়ামী লীগ মেনে নিতে পারেনা। মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চেয়ারম্যান আবুুল কালাম, যুব ও ক্রীড়া সম্পাদক মো. আরিফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

কে এম রুবেল/১১/২/১৯

Comments are closed.