rockland bd

উপজেলা নির্বাচন : গুরুদাসপুরে মনোনয়নপত্র জমা দিলেন ১৩জন

0


উপজেলা প্রতিনিধি, গুরুদাসপুর (বাংলাটুডে) :
প্রথম ধাপে অনুষ্ঠিতব্য নাটোরের গুরুদাসপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে আটজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। উপজেলা নির্বাচন অফিসার মাহাবুবুল কবির আজ সোমবার দিনব্যাপী ওই মনোনয়নপত্র জমা নেন প্রার্থীদের কাছ থেকে।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, চেয়ারম্যান পদে সরকার দলীয় প্রার্থী- গুরুদাসপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মো. জাহিদুল ইসলাম, নাটোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী ও জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা যুবলীগের সভাপতি মো. আলাল শেখ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সুজা ও ইমরান শাহ, গুরুদাসপুর পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম (সবুজ ফকির), আব্দুর রহিম মহুরী, ইসরাফিল হোসেন, শহীদুল ইসলাম খেপন, শরিফুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি শাহিদা আক্তার মিতা ও বিএনপি দলীয় সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি। এর আগে নির্বাচনে অংশগ্রহনের জন্য চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৯জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন মনোনয়নপত্র উত্তোলন করেন।

মো. আখলাকুজ্জামান/১১/২/১৯

Comments are closed.