rockland bd

চারঘাটে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

0

বন্ধুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ী ফজলুল হক উরফে ফজলু

নিজস্ব প্রতিনিধি, রাজশাহী (বাংলাটুডে) : রাজশাহী চারঘাট উপজেলায় বন্ধুক যুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলামসহ আহত হয়েছেন ৪ পুলিশ সদস্য।
জেলা পুলিশ সুপার অফিস সুত্রে জানযায়, সোমবার গভীর রাতে চারঘাট থানাধীন রাওথা ঘোষ পাড়ায় আধিপত্য বিস্তার নিয়ে মাদক ব্যবসায়ীদের উভয় পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ হাজির হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য ১০ রাউন্ড গুলি বর্ষণ করে। এসময় মাদক ব্যবসায়ীরাও পুলিশের উপর পাল্টা গুলি চালায়। এতে ওসিসহ ৪ পুলিশ সদস্য আহত হন।
পরে বন্ধুকযুদ্ধে নিহত ওয়াব মুন্সীর ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী ফজলুল হক উরফে ফজলুকে (৪৮) গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দ্রুত স্থানীয় চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এ ঘটনাস্থল থানা পুলিশ ০১টি বিদেশি পিস্তল, ০১টি ম্যাগজিন, ০১ রাউন্ড তাজা গুলি ও ৫৫ বোতল ভারতীয় তৈরি ফেনসিডিল উদ্ধার করেছে।
মৃত ফজলুল হকের বিরুদ্ধে মাদক সংক্রান্ত ১০টি মামলা রয়েছে। ঘটনার বিষয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একাধিক (০৩) মামলা রুজু করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ওবায়দুল ইসলাম রবি/১১/২/১৯

Comments are closed.