rockland bd

মেয়ের সঙ্গে নাচলেন রজনীকান্ত, ভিডিও ভাইরাল

0

সংগীতানুষ্ঠানে বাবার সঙ্গে সৌন্দর্য।

বিনোদন ডেস্ক, বলিউড (বাংলাটুডে) : নতুন বছরে আরেকটি চোখ ধাঁধানো রাজকীয় বিয়ের সাক্ষী হচ্ছে বিনোদন দুনিয়া। অভিনেতা ও ব্যবসায়ী বিশাগন ভানঙ্গামুদির সঙ্গে ভারতের দক্ষিণী চলচ্চিত্রের মহাতারকা রজনীকান্তের কন্যা সৌন্দর্যের বিয়ে আজ। এটি তাঁর দ্বিতীয় বিবাহ।
আগেই অনুষ্ঠিত হয়েছে বিবাহপূর্ব অভিজাত অভ্যর্থনা। গেল শনিবার আয়োজিত হয় মেহেদি ও সংগীত অনুষ্ঠান। দুই আয়োজনেই সৌন্দর্য সেজেছিলেন অপরূপা দেবীর মতো। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে কয়েকটি ছবিও শেয়ার করেছেন সৌন্দর্য। অনুষ্ঠানে বাবা রজনীকান্ত নেচেগেয়ে মাতিয়ে তুলেছিলেন।
সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে চলছে সৌন্দর্যের বিবাহপূর্ব অনুষ্ঠানের ছবি ও ভিডিও-ঝড়। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, মেয়ের সংগীতে নাচছেন রজনীকান্ত। সেই ভিডিও ভাইরাল হয়েছে।
একেবারে হৃদয় উজাড় করে গানের সঙ্গে পা মিলিয়েছেন সুপারস্টার রজনীকান্ত। বিয়ের আনুষ্ঠানিক ফটোগ্রাফাররাও সংগীতানুষ্ঠানের ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। তাঁরা বলছেন, এই অনুষ্ঠানের ছবি তুলতে পারবেন এমনটা কল্পনাও করতে পারেননি।
গতকাল রবিবার রজনীকান্তের মেয়ে সৌন্দর্য টুইটারে তিনটি ছবি পোস্ট করে লেখেন, ‘আমার প্রিয় বাবা, রাজপুত্র এবং আমার বিশাগন।’
রজনীকান্তের দুই মেয়ে—একজন ঐশ্বর্য ও অন্যজন সৌন্দর্য। আগে জানানো হয়েছিল, ১১ ফেব্রুয়ারি বিশাগন ভানঙ্গামুদির সঙ্গে চেন্নাইয়ের এমআরসি নগরে বিয়ে করবেন তারকাকন্যা সৌন্দর্য। গেল বছর তাঁদের আংটিবদল হয়েছে। এই অনুষ্ঠানে শুধু পরিবারের সদস্যরাই অংশ নেন।
সৌন্দর্যের বাগদত্তা বিশাগনেরও এটি দ্বিতীয় বিবাহ। তিনি প্রথমে একটি পত্রিকার সম্পাদক কনিকা কুমারের সঙ্গে বিয়ে করেছিলেন, কিন্তু পরে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়।
অন্যদিকে ২০১০ সালে সৌন্দর্য ব্যবসায়ী আর অশ্বিনকে বিয়ে করেন। তাঁদের ঘরে একটি ছেলেসন্তানও রয়েছে। গত বছরই দুজনের বিবাহবিচ্ছেদ হয়। শোনা যায়, দুজনের সম্পর্কের ভাঙন ঠেকানোর চেষ্টা করেছিলেন রজনীকান্ত নিজেই। কিন্তু সফল হননি।
যা হোক, রজনীকান্তের মেয়ে ঐশ্বর্য বিয়ে করেছেন তারকা অভিনেতা ও নির্মাতা ধানুশকে। আর সৌন্দর্য গ্রাফিক ডিজাইনার ও চলচ্চিত্র নির্মাতা। সৌন্দর্যের সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘ভেলাইল্লা পত্তধরি টু’, এতে অভিনয় করেন ধানুশ ও বলিউড অভিনেত্রী কাজল। সূত্র : ইন্ডিয়া টিভি

হাসান/১১/২/১৯

Comments are closed.