rockland bd

লালমনিরহাটে মনোনয়ন নিয়ে আ’লীগের দুগ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ৩৫

0


জেলা প্রতিনিধি, লালমনিরহাট (বাংলাটুডে) :
লালমনিরহাটের অদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন নিয়ে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চার পুলিশ সদস্যসহ আহত হয়েছে কমপক্ষে ৩৫ জন। আহতরা আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্স ও লালমনিরহাট সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে।
সংঘর্ষে আদিতমারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম বাবুসহ চার পুলিশ সদস্য এবং উভয় গ্রুপের দলীয় নেতা-কর্মীরা রয়েছে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, রবিবার দুপুরে আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়া প্রার্থী রফিকুল আলমকে অভ্যর্থনা দেওয়ার জন্য বিপুল সংখ্যক নেতা-কর্মী কাকিনা তিস্তা দ্বিতীয় সড়ক সেতুর উদ্দেশ্যে রওনা করে। উপজেলার সাপ্টীবাড়ি হতে শুরু হওয়া শতাধিক মোটরসাইকেলের একটি বহর উপজেলা দলীয় কার্যালয় এলাকায় পৌছলে মনোনয়ন বঞ্চিত অপর প্রার্থী ইমরুল কায়েস ফারুকের অনুসারীদের সাথে তাদের প্রথমে বাক-বিতন্ডা পরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয় পুলিশসহ উভয় গ্রুপের ৩৫ নেতা-কর্মী। ভেঙ্গে ফেলা হয় ৬টি মোটরসাইকেল। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ২০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। পুলিশের উপর চড়াও হওয়ায় ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার এনএম নাসির উদ্দিন জানান, পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। তবে সর্তকর্তামূলক অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আশিকুর রহমান ডিফেন্স/১১/২/১৯

Comments are closed.