rockland bd

সম্পর্ক বিচ্ছেদ : প্রতিশোধ নিতে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ

0


উপজেলা প্রতিনিধি, কাউনিয়া (বাংলাটুডে) :
রংপুরের কাউনিয়ায় সাবেক প্রেমিকের প্রেমের প্রস্তাব অস্বীকার করায় এক স্কুল ছাত্রী (১৫) গণধর্ষণের শিকার হয়েছে। উপজেলার সারাই ইউনিয়নের কাচু বকুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাবেক প্রেমিক বিপ্লব নামের এক ধর্ষককে আটক করেছে পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সারাই ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম জানান, ওই স্কুল ছাত্রীর সঙ্গে আরাজী বীরচরন গ্রামের আবুল কালামের ছেলে বিপ্লব হোসেনের প্রেমের সম্পর্ক ছিল। পরবর্তীতে তাদের মধ্যে সম্পর্কের বিচ্ছেদ ঘটে। কিন্তু বিপ্লব আবারও ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিলে সে তা অস্বীকার করে। এরই জের ধরে গত শুক্রবার গভির রাতে বিপ্লব ও তাঁর বন্ধু জাহিদসহ কয়েকজন যুবক ঘরের সিঁদ কেটে ঘরে প্রবেশ করে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে জাহিদের বাড়ীতে আটকে রেখে রাতভর দলবেধে পালাক্রমে ধর্ষণ করে।
গত শনিবার দুপুরে অচেতন অবস্থায় মেয়েটিকে জাহিদের বাড়ী থেকে উদ্ধার করে পরিবারের লোকজন। ইউপি চেয়ারম্যান বলেন, আমি প্রথমে ঘটনাটি প্রেমের সর্ম্পক মনে করেছিলাম। মেয়েটি যখন জানালো তাঁকে বিপ্লবসহ কয়েকজন পালাক্রমে ধর্ষণ করেছে। আমি দ্রুত বিষয়টি থানায় পুলিশকে জানাই। পরে থানা পুলিশ মেয়েটিকে উদ্ধার করে হারাগাছ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় ধর্ষক বিপ্লব হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় মেয়েটির পিতা বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে গত শনিবার রাতে হারাগাছ থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাজমুল হোসেন জানান, গত রবিবার সকালে ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজে হাসপাতারে পাঠানো হয়েছে।
তথ্যের সত্যতা নিশ্চিত করে আরপিএমপি হারাগাছ থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তাঁকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে রবিবার রংপুর আদালতে পাঠানো হয়েছে। জাহিদসহ অন্যান্য সহযোগিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সারওয়ার আলম মুকুল/১১/২/১৯

Comments are closed.