rockland bd

বিচ্ছেদের পর পরিবারের গুরুত্ব উপলব্ধি নেহা কক্করের

0


বিনোদন ডেস্ক, মুম্বাই (বাংলাটুডে) :
বলিউডি গানের সুপারস্টার নেহা কক্কর ও অভিনেতা হিমাংশ কোহলির বিচ্ছেদ হয়েছে। একসময় সামাজিক মাধ্যমে তাঁদের যুগল ছবির বন্যা বয়ে গেলেও তাঁরা আলাদা হয়ে গেছেন, আর এ খবর নিজেই জানিয়েছেন সংগীতশিল্পী নেহা। বিচ্ছেদের পর ভেঙে পড়লেও ফের উঠে দাঁড়িয়েছেন তিনি।
একের পর এক হিট গানের জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নেহা কক্কর। তবে শুধু বলিউডি গানের জন্য বিখ্যাত নন তিনি, টিভি শোতে সব সময় পাদপ্রদীপের আলোয় থাকায় তিনি সুপরিচিত। সনি টেলিভিশনে গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের দশম মৌসুমের বিচারক ছিলেন তিনি।
সম্প্রতি দৈনিক ভাস্করকে দেওয়া সাক্ষাৎকারে নেহা কক্কর বলেছেন, একা থাকার অনুভূতিই আলাদা। তিনি আরো বলেন, কোহলি সব সময় চাইতেন একসঙ্গে থাকার জন্য।
‘ঠিক এখন, সব মিলিয়ে বলতে পারি, একা থাকাই আমার জীবনের সেরা অনুভূতি। আপনারা জানেন, যখন সম্পর্কে জড়িয়েছিলাম, পরিবার ও বন্ধুবান্ধবকে সময়ই দিতে পারতাম না। ওই সময় এমন এক মানুষকে আমার সময় ও শক্তি উৎসর্গ করেছিলাম, যা তাঁর প্রাপ্য ছিল না। একবার ভাবুন, এত সময় দেওয়ার পরেও কেন একসঙ্গে থাকছি না, তা নিয়ে তাঁর নিত্যদিনের অভিযোগ ছিল,’ বলেন নেহা।
‘আঁখ মারে’ শিল্পী আরো বলেন, বিচ্ছেদের পর এখন তিনি বেশ ভালো আছেন। আক্ষেপ করে নেহা বলেন, ভালোবাসা কখনোই তাঁকে দীর্ঘ সময় ধরে স্বাগত জানায়নি।
‘সৌভাগ্য যে, এমন বাজে সম্পর্ক থেকে বেরিয়ে পড়েছি। এখন আমি সত্যিই ভালো আছি। বুঝতে পেরেছি, জীবনে যে কারো চেয়ে পরিবার অনেক বেশি গুরুত্বপূর্ণ। যা-ই ঘটুক, তা নিয়েই সুখে আছি; আর সেটা আমাকে বুঝিয়েছে পরিবারের মানুষদের গুরুত্ব। এমন তিক্ত অভিজ্ঞতার পর ফের প্রেমে পড়ার মতো অবস্থা নেই আমার। বলতে পারি, একা হয়েই আমি খুশি!,’ যোগ করেন নেহা।
এর আগে নেহা কক্কর বলেছিলেন, আমি জানতাম না এই পৃথিবীতে এত খারাপ মানুষও রয়েছে। সবকিছু হারিয়ে এখন বুঝতে পারছি। নিজের সবকিছু দিয়ে দিলাম, কিন্তু পরিবর্তে পেলাম… বলতেও পারব না কী পেলাম!
গত বছরের সেপ্টেম্বরে ইন্ডিয়ান আইডলের সেটে হঠাৎ করেই আবির্ভূত হন হিমাংশ কোহলি। দীর্ঘদিনের লুকোচুরি শেষে প্রথমবারের মতো ওই শোতে জনসমক্ষে একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করেন এ যুগল।
বলিউডে এখন তুমুল জনপ্রিয় ৩০ বছরের নেহা কক্কর। লন্ডন ঠমকড়া, কর গ্যায়ি চুল, দিলবার, মানালি ট্র্যান্স, ধাতিং নাচ, কালা চশমাসহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে। রণবীর সিং ও সারা আলি খান অভিনীত সিম্বা সিনেমায় আঁখ মারে গানটিতেও কণ্ঠ দিয়েছেন নেহা। তুমুল জনপ্রিয় হয়েছে গানটি। সূত্র : ইন্ডিয়া টিভি

হাসান/১০/২/১৯

Comments are closed.