rockland bd

নেত্রকোনায় নারীকে কুপিয়ে জখম দোকানে হামলা

0

নেত্রকোনা জেলা প্রতিনিধি
সদর উপজেলার বালুয়াকান্দা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় আজিদা আক্তারকে (৪০) এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে গ্রামের কয়েকজন দুর্বৃত্ত। তিনি মৌজেবালী গ্রামের মো. কাজল মিয়ার স্ত্রী। হামলাকারীরা ওই গ্রামের আলপনা বেগমের দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করেছে। আহত আজিদাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগে জানা গেছে, সদর উপজেলার বালুয়াকান্দা গ্রামের আলপনা বেগমের দোকানে গ্রামের হাদিস মিয়ার ছেলে আহাদুলের সঙ্গে বৃহস্পতিবার বিকালে গ্রামের অপর এক কিশোরের ঝগড়া হয়। এক পর্যায়ে দোকানের একটি চেয়ার ভেঙে যায়। আলপনা বেগম চেয়ারটি মেরামতের জন্য হাদিস মিয়ার বাড়িতে পাঠিয়ে দেন। এ নিয়ে আলপনা বেগমের সঙ্গে হাদিস মিয়ার কথা কাটাকাটি হয়।

এরই জের ধরে শুক্রবার বিকালে হাদিস মিয়া, কছিম উদ্দেন, মুক্তুল হোসেন, আবদুর রহিম আলপনা বেগমের দোকানে হামলা চালায় এবং ভাঙচুর করে। এ সময় দোকানে থাকা আজিদা আক্তার বাধা দিলে হামলাকারীরা তাকে রাস্তায় ফেলে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। তাকে বাঁচাতে গিয়ে আলপনা বেগমও আহত হন। আজিদাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি এবং আলপনাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। হামলাকারীরা দোকানের মালামাল তছনছ করে এবং নগদ টাকা নিয়ে গেছে।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান উদ্দিন খান জানান, এ ব্যাপারে এখনো থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খলিলুর রহমান শেখ/রাকিব/১০/২/১৯

Comments are closed.