rockland bd

এল ক্লাসিকোতে খেলবেন তো মেসি?

0

খেলা ডেস্ক, ঢাকা (বাংলাটুডে) 

লিওনেল মেসি

আজ বুধবার দিবাগত রাত ২টায় কোপা দেল রে’র সেমিফাইনাল ম্যাচে চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা। সে ম্যাচের আগে বার্সা কোচ আর্নেস্ত ভালভার্দের বড় চিন্তার কারণ দলের সেরা তারকা লিওনেল মেসির ইনজুরি।
গত শনিবার লা লিগার ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে খেলতে নেমে দুই গোল করে দলের পরাজয় ঠেকালেও ঊরুর ইনজুরিতে পড়েন মেসি। মাঝে তিন দিন গেলেও এখনো নিশ্চিত নয় রিয়ালের বিপক্ষে এল ক্লাসিকোতে আদৌ পাওয়া যাবে কি-না আর্জেন্টাইন তারকাকে।
তবে এল ক্লাসিকোর জন্য ঘোষিত স্কোয়াডে মেসিকে ঠিকই রেখেছেন বার্সা কোচ আর্নেস্ত ভালভার্দে। এর সঙ্গে জানিয়ে দিয়েছেন শতভাগ ফিট না হলে মেসিকে মাঠে নামানোর ঝুঁকি নেবে না বার্সেলোনা।
এদিকে ইনজুরির কারণে সোমবার অনুশীলনই করেননি মেসি। মঙ্গলবার অনুশীলনে ফিরলেও হালকা ওয়ার্ম আপ এবং স্ট্রেচিং করেই কাটিয়ে দিয়েছেন সময়। তাই বার্সা কোচ ভালভার্দেও নিশ্চিত নন এল ক্লাসিকোতে মেসিকে মাঠে নামাতে পারবেন কি-না।
এল ক্লাসিকোর জন্য বার্সেলোনা স্কোয়াড: টের স্টেগান, ইনাকি পিনা, নেলসন সেমেডো, জেরার্ড পিকে, ক্লেমেন্ত লংলে, জেইসন মরিলো, জর্দি আলবা, সার্জিও রবার্তো, থমাস ভারমালেন, ইভান রাকিটিচ, সার্জিও বুসকেটস, ফিলিপ কৌতিনহো, আর্থুর মেলো, কার্লস এলেনা, আর্তুরো ভিদাল, লুইস সুয়ারেজ, লিওনেল মেসি, ম্যালকম এবং কেভিন প্রিন্স বোয়েটাং।

হাসান/৬/২/১৯

Comments are closed.