rockland bd

দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে গেছে খড়ের পালা সহ অন্যান্য পন্য

0

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ জেলা প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে পূর্বশত্রুতার জেরে কতিপয় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে গেছে ৩টি খড়ের পালাসহ অন্যান্য পন্য। এতে করে প্রায় কয়েক হাজার টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। উপজেলার শফিকপুর মধ্যপাড়া গ্রামে গত সোমবার দিবাগত রাতে আকবর আলী মৃধার ছেলে তানসেন মৃধার বাড়িতে এই ঘটনাটি ঘটেছে।
তানসেন আলী মৃধা জানান, গত সোমবার দিবাগত রাত অনুমান দেড়াটার সময় তার উঠানের খড়ের পালায় আগুন দেখতে পান। এরপর বাড়ি থেকে বের হতেই দেখেন যে ১৫-২০জন কতিপয় দুবৃর্ত্তরা পালিয়ে যাচ্ছে। জমিজমা নিয়ে তারই পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে দীর্ঘদিন ধরে একটি দ্বন্দ্ব চলে আসছে। প্রতিপক্ষরা কয়েকদিন যাবত তাদের পরিবারকে বিভিন্ন হুমকি-ধামকী দিয়ে আসছে। এই দ্বন্দ্বেরই জের ধরে তার বাড়ির উঠানে রাখা কয়েকটি খড়ের পালাসহ রান্না ঘরে আগুন দেওয়া হয়েছে। এতে করে খড়ের পালাসহ রান্না ঘর আগুনে পুড়ে যাওয়ায় তার কয়েক হাজার টাকার মালামাল পুড়ে গেছে। তিনি আরো জানান এই বিষয়ে রাণীনগর থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান বলেন এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
রাকিব/৩০.০১-২০১৯

Comments are closed.