rockland bd

গাইবান্ধায় ছাত্রীকে যৌন নিপীড়ক শিক্ষককে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

0

গাইবান্ধায় ছাত্রীকে যৌন নিপীড়ক শিক্ষককে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

জেলা প্রতিনিধি, গাইবান্ধা (বাংলাটুডে) : ছাত্রীকে যৌন হয়রানিকারী লম্পট গাইবান্ধা সরকারি কলেজের ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান অমিত পার্থকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্র জেলা শাখার উদ্যোগে আজ মঙ্গলবার শহরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
বিক্ষোভ মিছিল শেষে শহরের ১নং ট্রাফিক মোড়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সভাপতি অধ্যাপক রোকেয়া খাতুন, সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন শিল্পী, সাংগঠনিক সম্পাদক শামীম আরা মিনা প্রমুখ।
একই দাবিতে গাইবান্ধা সরকারি কলেজের সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জাসদ ছাত্রলীগ জেলা আহবায়ক রাকিব হাসান সীমান্ত, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট কলেজ শাখার সভাপতি মাহবুব আলম মিলন, সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, ছাত্র ইউনিয়ন কলেজ শাখার আহবায়ক ওয়ারেছ সরকার, সাধারণ শিক্ষার্থী জলি রাণী, জয় সরকার, বন্ধন কুমার বর্মণ প্রমুখ।
বক্তারা ছাত্রী যৌন হয়রানিকারি, লম্পট ও দু:চরিত্র শিক্ষক অমিত পার্থকে অবিলম্বে চাকুরী থেকে অপসারণ, দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

শাহজাহান সিরাজ/আর এইচ

Comments are closed.