rockland bd

যশোরের ঝিকরগাছায় যুবকের রহস্যজনক মৃত্যু

0

সোহেল রানা, যশোর জেলা প্রতিনিধি
যশোরের ঝিকরগাছার পল্লীতে রাসেল (১৯) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার শংকরপুর গ্রামে। সে উপজেলা শংকরপুর গ্রামের সামছুদ্দির ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, ঝিকরগাছা উপজেলার শংকরপুর গ্রামের মৃত কুদুর গাজীর ছেলে সামছদ্দি ও তার ছেলে রাসেলের দীর্ঘ দিন ধরে পারিবারিক ভাবে বিরোধ চলছিল। এক পর্যায়ে দিন দিন বিরোধ বাড়তে থাকে। সেই বিরোধ শেষ হয় গত সোমবার দুপুর ১ টার দিকে। এ সময় প্রতিবেশীরা ঘরের আড়ার সাথে কাপড় দিয়ে ঝুলানো লাশ উদ্ধার করে।

নিহত রাসেলের মামা নজরুল ইসলাম অভিযোগ করে জানান, পিতা পুত্রের বিরোধে রাতে রাসেলের পিতা সামছদ্দি তাকে হত্যা করে টাঙিয়ে রেখেছে। এর আগেও সামছদ্দি রাসেলের মা আমার বোন রোকেয়াকে অমানবিক নির্যাতন করে ব্যাপক মারধর করে একই ভাবে হত্যা করেছিল। সে সময় স্থানীয়রা মিমাংসা করলে হত্যাকারী সামছদ্দি রক্ষা পায়। এবার পরিকল্পিত ভাবে সে আমার বোনের ছেলেকে একই কায়দায় ব্যাপক মারপিট করে এবং শেষ পর্যন্ত মেরে ঘরে টাঙিয়ে রেখেছে।

এদিকে তরতাজা যুবক রাসেলের অকাল মৃত্যুতে এলাকার শত শত মানুষ শোকে বিহ্বল হয়ে পড়ছেন। তারা এই রহস্যজনক মৃত্যুর সঠিক রহস্য উদঘটন করতে প্রশাসনের কাছে দাবী জানিয়েছে।

লাশের সুরতহাল কারী (এসআই) সাহিদুজ্জামান বলেন সুরতহাল রিপোর্টে নিহতের ঘাড়ের ডান পাশে ক্ষত চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বলা যাবে হত্যা না আত্মহত্যা।

এ ব্যাপারে ঝিকরগাছার বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মেজবাহ উদ্দিন জানান, আমি মেলার ডিইটিতে আছি, বিষয়টি শুনে ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে।
রাকিব/২৯/০১/২০১৯

Comments are closed.