rockland bd

খালার বাড়িতে মা সুযোগ পেয়ে ছাত্রীকে ধর্ষণ

0

মোঃ ইব্রাহীম, রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি
পরিবারের সদস্যরা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ নিকট আত্বীয়ের বাড়ি দেখতে যাওয়ার সুযোগে মাদারীপুরের শিবচরে ৮ম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিতা ওই শিক্ষার্থীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রবিবার দুপুরে শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত ইমন মাতুব্বর (১৯)।
স্বজনরা জানায়, গত রবিবার দুপুরে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া গ্রামের বাসিন্দা মাহফুজা নিশাত বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ওই শিক্ষার্থীর (১৩) মা সহ পরিবারের অন্যান্য সদস্যরা আগুনে ক্ষতিগ্রস্থ তার খালা বাড়িতে যায়। এসময় বাড়িতে একা পেয়ে একই এলাকার বখাটে ইমন মাতুব্বর তাকে জোড়পূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে পালিয়ে যায় ইমন। এরপর নির্যাতিতা ওই শিক্ষার্থীকে গুরুতর অবস্থায় প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শশাঙ্ক ঘোষ বলেন, ওই নির্যাতিতার শারিরিক পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। এজন্য মহিলা চিকিৎসকের মাধ্যমে মেডিকেল টিম গঠন করা হয়েছে।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, এ ঘটনায় এমদাদ মাতুব্বরের ছেলে ইমনকে প্রধান আসামী করা হয়। এছাড়া ধর্ষনের ঘটনায় সহযোগিতা করায় অজ্ঞাত ৩-৪ জনের নামে মামলা হয়েছে। আসামী ধরতে পুলিশের অভিযান অব্যাহত থাকার পাশাপাশি ওই মেয়েটিকে পুলিশের সহযোগিতায় মেডিকেল রিপোর্ট করা হয়েছে।
রাকিব/২৯.০১.২০১৯

Comments are closed.