rockland bd

সিদ্ধিরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার-১৯

0

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীসহ ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গত শনিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের দশটি ওয়ার্ডে ঝটিকা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, মাদক ব্যবসায়ী মো: জাহিদ (২৮), শান্ত (১৫), দেলোয়ার হোসেন (২৮), মনির হোসেন ওরফে মুন্না (৪৯), রাজন হোসেন (২৩), জহিরুল ইসলাম বাবু (২৩), বাবু (২৫), রফিকুল ইসলাম (৪২), আরমান (৩০), মুসলিম (৪৫) ও জনি (৩০) এবং গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী আব্দুল্লাহ (২৫), হানিফ ওরফে লালু (৩৫), সানাউল্লাহ (২০), সুমন প্রধান, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আনিছুর রহমান (৩২), শাহ আলম, আল আমিন। এছাড়া সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পূর্বপাড়া এলাকায় প্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগে হৃদয় হোসেন (২২) নামে একজনকে আটক করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ্ পারভেজ জানায়, জেলা পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী শনিবার রাতে পুলিশের বিশেষ অভিযানে সিদ্ধিরগঞ্জের বিভন্ন এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ ১১ জন মাদক ব্যবসায়ী ও ৮ জন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যব¯’া গ্রহণ শেষে রবিবার (২৭ জানুয়ারী) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। মাদকের সাথে যেই সম্পৃক্ত কাউকে ছাড় দেয়া হবে না।

মোঃ মামুন মিয়া/রাকিব

Comments are closed.