rockland bd

সিদ্ধিরগঞ্জে প্রতিবন্ধি নারীকে ধর্ষণ

0

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ (বাংলাটুডে) : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাক প্রতিবন্ধি নারীকে (৪০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় এলাকাবাসী গণপিটুনি দিয়ে ধর্ষককে পুলিশে সোপর্দ করেছে।
আজ রবিবার সকালে ধর্ষিতার ভাই বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক হাফিজুর রহমান জানায়, জালকুড়ি পূর্বপাড়া এলাকার নারী শনিবার (২৬ জানুয়ারি) দুপুরে তার এক ভাইয়ের বাড়ি থেকে অন্য ভাইয়ের বাড়ি যাওয়ার সময় একই এলাকার হৃদয় (২২) নামে যুবক জোরপূর্বক পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয়রা দেখে ফেলে। পরে তারা ওই পরিত্যক্ত বাড়ির কাছে গেলে হৃদয় তাদের দেখে দৌড়ে পালিয়ে যায়।
ওই প্রতিবন্ধি নারীকে উদ্ধার করে তার ভাইয়ের বাড়িতে নিয়ে আসে। বাকপ্রতিবন্ধি ওই নারী ইশারা ইঙ্গিতে তার ভাইয়ের স্ত্রীকে পুরো বিষয়টি বুঝিয়ে বলে। পরে বিকেলে প্রতিবন্ধি নারীর ভাই স্থানীয়দের সহায়তায় জালকুড়ির মাদবর বাজার এলাকা থেকে আটক করে। এসময় উত্তেজিত জনতা ধর্ষক হৃদয়কে গণপিটুনি দেয়।
পরে খবর পেয়ে আমরা আসামীকে আটক করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসি। এ বিষয়ে ধর্ষিতার ভাই বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছে।

মোঃমামুন মিয়া/আর এইচ

Comments are closed.