rockland bd

প্রচার-প্রচারণায় ব্যস্ত চেয়ারম্যান পদ প্রার্থী মুস্তাক আহমেদ

0

প্রচার-প্রচারণায় ব্যস্ত চেয়ারম্যান পদ প্রার্থী মুস্তাক আহমেদ

উপজেলা প্রতিনিধি, শাহজাদপুর (বাংলাটুডে) : জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা নির্বাচন নিয়ে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা। সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলায় শুরু হয়েছে নির্বাচনি প্রচার প্রচারণা।
বিএনপি মাঠে না থাকলেও সরকারি দলের সম্ভাব্য প্রর্থীরা শুরু করেছেন দৌড়ঝাপ, চলছে লিয়াজো,উপর মহলে লবিংসহ নিজ নিজ সমর্থকদের সক্রিয় করতে দলীয় নানান কর্মকান্ডে আলোচনার ঝড় বইয়ে দিচ্ছেন সর্বত্র।
কে কোন দলের প্রার্থী, কে কেমন চরিত্রের, জন সেবায় কার কি অবদান তাই এখন আলোচনার মূল বিষয়। চায়ের দোকান থেকে শুরু করে প্রতিটি আড্ডাস্থলগুলোই এখন আলোচনার কেন্দ্র হয়ে দাড়িয়েছে। একই সাথে ফেসবুক সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত চলছে পছন্দের প্রার্থীদের নিয়ে সমর্থকদের উচ্ছাস ও প্রচার প্রচারণা।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান পদে সবচেয়ে আলোচিত এবং প্রচার প্রচারণায় এগিয়ে আছেন বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ। নির্বাচনকে সামনে রেখে তিনি দলীয় নেতাকর্মী ও জনসাধারনকে সাথে নিয়ে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত গণ-সংযোগ করছেন নিয়মিত।
নতুন স্থাপিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, রবীন্দ্র কাচারিবাড়ি, মিল্কভিটা ও তাঁত শিল্প সমৃদ্ধ ঐতিয্যবাহী শাহজাদপুর একটি সমৃদ্ধ উপজেলা হিসেবে পরিচিত। সংসদ নির্বাচনের পর এবারের উপজেলা নির্বাচনে শাহজাদপুরে আওয়ামীলীগ থেকে বেশ কয়েকজন প্রার্থীর নাম শোনা যাচ্ছে। তাঁদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ।
শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আওয়ামীলীগ থেকে আরো রয়েছে বর্তমান উপজেলা চেয়ারম্যান আজাদ রহমান, কৈজুরী ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম বাবলা ও শফিকুল ইসলাম শফি মনোনয়ন পেতে ব্যাপকভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
আলোচনার শীর্ষে থাকা আওয়মীলীগ প্রর্থী মুস্তাক আহমেদ শাহজাদপুর উপজেলার সব কয়টি ইউনিয়নের নেতৃবৃন্দ ও জনগণের সাথে মতবিনিময় এবং গণসংযোগ চালিয়ে যাচ্ছেন নিরবিচ্ছিন্ন ভাবে। তাঁর সততা, স্বচ্ছতা এবং সাংগঠনিক দক্ষতার কারনে সুনজরে আছেন আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দেরও। রাজনৈতিক কর্ম দক্ষতায় শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন তিনি।

মাসুদ মোশাররফ/আর এইচ

Comments are closed.