rockland bd

রাজৈরে ট্রাফিক সেবা সপ্তাহ শুরু

0

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি
ডেস্ক প্রতিবেদন, ঢাকা (বাংলাটুডে) :
ট্রাফিক সেবা সপ্তাহ উপলক্ষে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের বাসস্টান্ডে ট্রাফিক সেবা সপ্তাহ ২০১৯ইং শুরু হয়েছে। এ সেবা সপ্তাহ চলবে আগমী ২ ফেব্রুয়ারি প্রর্যন্ত ।এ উপলক্ষে মাদারীপুর জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় এবং উপ পুলিশ পরির্দশক (শহর ও যানবাহন শাখা) মোঃ গোলাম রহমান এর পরিচালনায় টেকেরহাট বন্দরে ট্রাফিক সেবা সপ্তাহ ২০১৯ উপলক্ষে ট্রাফিক নিয়ম মেনে রাস্তা চলাচলের জন্য মাইকিং করে অনুরোধ করা হয়। এ সময় সড়ক দুর্ঘটনা রোধে সকলকে সচেতন হওয়ার আহবান জানানো হয়। ঢাকা-বরিশাল মহাসড়কে টেকেরহাট স্থানে বিভিন্ন যানবাহনের গতি নিয়ন্ত্রণ,  কাগজপত্র ও লাইসেন্স পরীক্ষা করা হয়। পথচারী ও শিশুদের রাস্তা পারাপারে সাহায্য করতে দেখা যায় ট্রাফিক সার্জেন্টদের।
এক মোট্রসাইকেল আরোহীর সাথে কথা বলে জানাযায়, তিনি বলেন, সার্জেন্ট আমার গতি নিয়ন্ত্রণ করে, আমি হেলমেট বিহীন রাস্তায় বেরিয়ে ছিলাম কিন্ত তিনি আমার কাজপত্র দেখে বলেন হেলমেট কই আমি বলি হেলমেট বাসায় রেখে এসেছি, তখন সে আমাকে বলে বাসায় যেয়ে হেলমেট নিয়ে এসে গাড়ি নিয়ে যান। পরে বাসা থেকে হেলমেট নিয়ে আসলে আমার গাড়ি ছেড়ে দেন।
পুলিশের উপ পরির্দশক মোঃ গোলাম রহমান মনে করেন, সচেতনতাই পারে হাজারো মানুষের জীবন বাচাতে, তিনি বলেন, বাংলাদেশের মানুষ আমাদের এ উদ্দীপনাকে কাজে লাগিয়ে রাস্তার দূর্ঘটনা থেকে নিজেদেরকে রক্ষা করবেন এটুুকুই আমাদের চাওয়া। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ পরির্দশক (ট্রাফিক) আব্দুর রউফসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

মোঃ ইব্রাহীম /এবিএস

Comments are closed.