rockland bd

ঐক্যফ্রন্ট নেতাদের গণভবনে আমন্ত্রণ প্রধানমন্ত্রীর

0

ঐক্যফ্রন্ট নেতাদের গণভবনে আমন্ত্রণ প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিনিধি, ঢাকা (বাংলাটুডে) : জাতীয় ঐক্যফ্রন্টের সিনিয়র নেতাদের আগামী ২ ফেব্রুয়ারি গণভবনে চায়ের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আজ শনিবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জোটের স্টিয়ারিং কমিটির সব সদস্যের কাছে আলাদা আমন্ত্রণপত্র পাঠানো হয়।
গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী জানান, কুশল বিনিময় করার জন্য আগামী ২ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৩টায় গণভবনে চায়ের দাওয়াত দেয়া হয়েছে আমন্ত্রণপত্রে।
তিনি আরও জানান, সকালে তাদের দলীয় কার্যালয়ে পাঠানো আমন্ত্রণপত্র তারা পেয়েছেন।
তবে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা গণভবনে যাচ্ছেন না বলে জানিয়েছেন জোটের নেতা ও গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।
তিনি বলেন, ২ ফেব্রুয়ারি শুভেচ্ছা বিনিময়ের জন্য জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী। বিকেলে গণভবন থেকে শুভেচ্ছা বিনিময়ের জন্য চা-চক্রের আমন্ত্রণ পেয়েছি, কিন্তু এতে যাওয়ার সুযোগ নেই।
তিনি আরো বলেন, তবে এটা আমার ব্যক্তিগত অভিমত। পরে জোট ও দলীয় ফোরামে এ নিয়ে আলোচনা হতে পারে।
গণফোরামের প্রশিক্ষণবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের দুজন কর্মকর্তা বেলা ১১টার দিকে তাদের দলীয় কার্যালয়ে আসেন এবং ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সব সদস্যের জন্য আমন্ত্রণপত্র হস্তান্তর করেন।
আমন্ত্রণ পেয়েছেন ড. কামাল হোসেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, আ স ম আবদুর রব, সুব্রত চৌধুরী, মোস্তাফা মোহসীন মন্টু ও মাহমুদুর রহমান মান্না।

আর এইচ

Comments are closed.