rockland bd

স্থগিত গাইবান্ধা-৩ আসনে আ’লীগ প্রার্থীর গণসংযোগ

0

স্থগিত গাইবান্ধা-৩ আসনে আ’লীগ প্রার্থীর গণসংযোগ

নিজস্ব প্রতিনিধি, গাইবান্ধা
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
একাদশ জাতীয় সংসদের স্থগিত গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনে আগামী ২৭ জানুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী সংসদ সদস্য ডাঃ ইউনুস আলী সরকার পলাশবাড়ি উপজেলার বিভিন্ন এলাকায় লাগাতার জনসংযোগ চালিয়ে যাচ্ছেন।
তিনি সভা-সমাবেশ ও সর্বস্তরের নারী-পুরুষ ভোটারদের সাথে কুশল বিনিময়ের মাধ্যমে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেছেন। তার এ গণসংযোগকালে আ.লীগ ছাড়াও অন্যান্য সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
আজ মঙ্গলবার সকাল থেকে তিনি পলাশবাড়ী সদর ইউনিয়নের সুঁইগ্রাম, আমবাড়ী, উদয়সাগর, গিরিধারীপুর, শিবরামপুর, নুরপুর, বাড়ইপাড়া, নুনিয়াগাড়ী ও সদরের কেন্দ্রী ঈদগাহ মাঠ, কিশোরগাড়ী ইউনিয়নের কিশোরগাড়ী ও হোসেনপুর ইউনিয়নের দিঘলকান্দি, সুলতাপুর বাড়াইপাড়া, বড় শিমুলতলা বাজার, কাশিয়াবাড়ী বাজার, মেঘার মোড়, গণেশপুর বাজার, বেংগুলিয়া বাজার ও হোসেনপুর ইউনিয়নের মেরীরহাট, করতোয়াপাড়া, চেরেঙ্গা কাঙ্গালের বাজার, শাহিনদহ বাজার, হাঁসবাড়ী এলাকায় গণসংযোগ ও উঠোন বৈঠক করেন।
এসময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, শহিদুল ইসলাম সরকার বাদশা, এনামুল হক মকবুলব, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, য্গ্মু সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু, গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন, মোটর শ্রমিক ইউনিয়ন সভাপতি আব্দুস সোহবান মন্ডল, সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ইসলাম, কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু, হোসেনপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু ও পবনাপুর ইউপি চেয়ারম্যান শাহ আলম মন্ডল তার সাথে প্রচারণায় অংশ নেন।
এ নির্বাচনে আওয়ামীলীগ, জাতীয় পার্টি, জাসদ, এনপিপি ও এক স্বতন্ত্র প্রার্থীসহ ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ধানের শীষ প্রতীকের প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

শাহজাহান সিরাজ/আর এইচ

Comments are closed.