rockland bd

২৮ বছর পর ফেসবুকের মাধ্যমে ভাইয়ের সন্ধান মিলল

0

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর
ফেসবুকের জন্য হারানো ভাইয়ের খোঁজ পাওয়া গেল ২৮ বছর পর। হ্যাঁ ঠিক এমনটাই ঘটেছে মাদারীপুর জেলার রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের পশ্চিম সরমঙ্গল গ্রামে । খোঁজ পাওয়া ব্যক্তির নাম ইছাহাক সরদার পিতার নাম জব্বার সরদার।
২৮ বছর আগে বাড়ি থেকে নিরুদ্দেশ হয়ে যায়া। ইছাহাক চলে যায় পাকিস্তানের করাচি নামক স্থানে। সেখানে বিয়ে করে সংসার পেতেছে। রয়েছে তার সন্তান। তার বড় সন্তান আজিজ সে, ফেসবুক একাউন্টের মাধ্যমে বাংলাদেশের রাজৈর থানার এ এস আই হিরো আলম এর সাথে চ্যাটিং করে যোগাযোগ করে। আজিজ তার বাবার কথা বলেন যে, আমার বাবা ইছাহাক সরদার সে বাড়ি থেকে হারিয়ে যায় এবং তার আত্মীয় স্বজনের খোঁজ করছে।
এ এস আই হিরো আলম সে প্রথমে রাজৈর পৌরসভার কাউন্সিলর বাবলু বাঘার সাথে যোগাযোগ করেন। এরপর পরে সে রাজৈর উপজেলা প্রেস ক্লাবে আসে প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ই.এইচ ইমনের সাথে যোগাযোগ করে সন্ধান পায় ইসাহাক এর আত্মীয়া স্বজনদের। চাচাতো ভাইয়েরা পুলিশ এবং সাংবাদিকদের মাধ্যমে এর ইসহাকের সাথে ইমুতে যোগাযোগ করে এবং আনন্দে আত্মহারা হয়ে পড়েন।
এ ব্যাপারে তারা খুবই খুশি ইসহাকের আত্মীয়া স্বজনরা, এই যে দীর্ঘ ২৮ বছর পর ফেসবুকের মাধ্যমে তারা তাদের ভাইকে খুঁজে পেয়েছে। তারা কে ধন্যবাদ জানান এ এস এই হিরো আলম ও রাজৈর প্রেসক্লাবের সাংবাদিকদের।

মোঃ ইব্রাহীম/রাকিব

Comments are closed.