rockland bd

নাইটকোচের ধাক্কায় ফুলবাড়ীর অটোবাইক চালক নিহত

0

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গার বালাতারী গ্রামের এক অটোবাইক চালক গতকাল শনিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা তানজিন নাইট কোচের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এসময় অটোইকের আরোহী মারাত্বক আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। ঘটনাটি ঘটে কুড়িগ্রাম রংপুর সড়কের লালমনিরহাট সদর থানার মোস্তফীর সাহসের মোড় এলাকায়। পুলিশ নাইট কোচটি আটক করেছে।

স্থানীয় বালাতারী গ্রামের জাহাঙ্গীর আলম জানান, বালাতারী গ্রামের মৃত আব্দুল খলিলের ছেলে অটোবাইক চালক আব্দুল খালেক (৪৫) পাশ^বর্তি পুর্ব-ফুলমতি গ্রামের মনসুরের ছেলে মশিউর রহমানসহ পুরাতন কাগজপত্র (ভাংরীরকাজ) বিক্রি করার জন্য শনিবার সকালে ফুলবাড়ী উপজেলা থেকে লালমনিরহাট সদরের তিস্তা অভিমুখে রওয়ানা দিলে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামের নাইটকোচ তাজজিন লালমনিরহাট সদরের মোস্তফীর সাহসের মোড় এলাকায় আসলেই মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোবাইক চালক আব্দুল খালেকের মৃত্য হয়। দুমরে মুচরে যাওয়া অটোবাইকের ভিতর থেকে মারাত্বক আহত মশিউরকে স্থানীয়রা উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তার অবস্থা আশংকা জনক।
লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজ আলম জানান, তানজিন নামের নাইটকোচটি আটকসহ থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে পরবর্তি আইনি ব্যবস্থা নেওয়া হবে।
আব্দুল আজিজ মজনু/রাকিব

Comments are closed.