rockland bd

দীপিকার সাবেক প্রেমিক পরিচয় আর চান না নিহার

0

দীপিকার সাবেক প্রেমিক হিসেবে খবরের শিরোনাম না করার অনুরোধ নিহারের। ছবি : সংগৃহীত

বিনোদন ডেস্ক, ঢাকা
শনিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
ছয় বছর চুটিয়ে প্রেমের পর গেল বছরের নভেম্বরে ইতালির লেক কোমোতে সাতপাকে বাঁধা পড়েন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বিয়ের আগে বিভিন্ন ভ্রমণে সঙ্গী হওয়ার কারণে এই যুগল অসংখ্যবার খবরের শিরোনাম হয়েছেন।
দীপিকার সাবেক প্রেমিক নিহার পান্ডিয়াও একই পথ অনুসরণ করছেন। দীর্ঘদিন প্রেমের পর খ্যাতনামা বলিউড সংগীতশিল্পী নীতি মোহনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নিহার।
যা হোক, অবশেষে সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনকে নিয়ে মুখ খুলেছেন নিহার পান্ডিয়া। এক সাক্ষাৎকারে নিহার বলেছেন, তাঁর অনুরোধ, নীতির সঙ্গে বিয়ের খবরের শিরোনামে তাঁকে যেন দীপিকা পাড়ুকোনের সাবেক প্রেমিক হিসেবে পরিচয় দেওয়া না হয়।
নিহার আরো বলেছেন, দীপিকাকে নিয়ে তাঁর হৃদয়ে কোনো তিক্ততা নেই। দীপিকার সুখী দাম্পত্য জীবন কামনা করেন তিনি। এই অভিনেতা আরো বলেছেন, তিনি তাঁর নিজের পরিচয়েই পরিচিত হতে চান।
আগামী ১৫ ফেব্রুয়ারি নীতি মোহনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নিহার পান্ডিয়া। আর বিবাহপূর্ব অনুষ্ঠান নির্ধারণ করা হয়েছে আগের দিন ভালোবাসা দিবসে।
বলিউডি গানের জগতে নীতি মোহন খুবই পরিচিত মুখ। ‘স্বপ্না জাহান’, ‘খিচ মেরি ফোটো’, ‘ইশক ওয়ালা লাভ’সহ বেশ কিছু হিট গান রয়েছে তাঁর ঝুলিতে।
ভারতের সংবাদমাধ্যমগুলো বলছে, নিহার ও নীতি চেয়েছিলেন তাঁদের বিয়ের খবর যেন চাউর না হয়। আর এ জন্য গোপনেই বিয়েযজ্ঞ সারতে চেয়েছিলেন তাঁরা, তবে সফল হননি এ যুগল।
২০১৯ সাল নিহার পান্ডিয়ার জন্য স্মরণীয় হতে চলেছে। শুধু বিবাহিত জীবনেই প্রবেশ নয়, ‘মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’ দিয়ে বলিউডে অভিনয়ে ক্যারিয়ার শুরু করতে চলেছেন তিনি। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ছবিটি। কঙ্গনা রানাউত অভিনীত ও আংশিক পরিচালিত এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন নিহার।
ব্রিটিশবিরোধী লড়াইয়ের জন্য স্মরণীয় রানি লক্ষ্মীবাইয়ের জীবনীভিত্তিক ছবি মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি। রানি লক্ষ্মীবাইয়ের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা আর লড়াকু ঝলকারি বাইয়ের চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। এ ছবি দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন অঙ্কিতাও।
ড্যানি ডেনজংপা এই ছবিতে গুলাম গৌজ খানের চরিত্রে অভিনয় করেছেন, তিনি ঝাঁসির রানির অভিজ্ঞ, সাহসী ও সম্মানীয় সেনাপতি।
মনিকর্নিকায় গুরুত্বপূর্ণ ভূমিকায় অন্যদের মধ্যে রয়েছেন অতুল কুলকার্নি, বৈভব তত্ত্বওয়াদি, সুরেশ ওবেরয় ও কলকাতার যিশু সেনগুপ্ত। সূত্র : বলিউড বাবল

আর এইচ

Comments are closed.