rockland bd

অসহায় শীতার্তদের মাধে শীতবস্ত্র বিতরণ করল স্বজন

0

রাবি প্রতিনিধি
বৃহস্পতিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘স্বজন’ অসহায় ৫০ জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। গত মঙ্গলবার বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলার ঝিকরা অ লের খোর্দ্দ গোবিন্দপুর দারুলহুদা সালাফিয়া মাদ্রাসা এবং ঝিকরা পরাগ দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ করা হয়।
স্বজনের রাবি শাখা সভাপতি আখিরুল ইসলামের সঞ্চালনায় ও কেন্দ্রীয় সহ-সভাপতি সুমন মিয়ার সভাপতিত্বে দুই মাদ্রাসায় ৫০ জন দরিদ্র শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
স্বজনের উপ-উপদেষ্টা রুবেল পারভেজ সকলকে রক্তদানে উৎসাহিত করেন। এছাড়া স্বজন কেন্দ্রীয় কার্যকরী পরিষদকে ওই এলাকায় শীঘ্রই একটি ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করার আহবান জানান।
এসময় খোর্দ্দ গোবিন্দপুর দারুলহুদা সালাফিয়া মাদরাসার প্রধান শিক্ষক মাওলানা রায়হান স্বজনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সার্বিক সাফল্য কামনা করেন।
এদিকে, বুধবার স্বজনের পক্ষ থেকে রাবি সংলগ্ন বুধপাড়া এবং কুখুন্ডি বাইপাস এলাকায় অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে জানান।
উল্লেখ্য, স্বজন ২০০২ সালে প্রতিষ্ঠার পর থেকে মুমূর্ষু রোগীদের জরুরি প্রয়োজনে বিনামূল্যে রক্ত সরবরাহের পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণকারী একটি সংগঠন।

রিজভী আহমেদ/রাকিব

Comments are closed.