rockland bd

ঢাকায় প্রথম পর্ব শেষে বিপিএলের আজ সিলেট পর্ব শুরু

0

খেলা ডেস্ক, ঢাকা
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
বিপিএলের ষষ্ঠ আসরে ঢাকার প্রথম পর্ব শেষে আজ থেকে সিলেটের পর্ব শুরু হচ্ছে।
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২১ জানুয়ারি পর্যন্ত চলবে এই পর্ব।
সূচি অনুযায়ী, ঢাকার মতো এখানেও প্রতিদিন দুটি করে মোট আটটি ম্যাচ অনুষ্ঠিত হবে। দিনের প্রথম ম্যাচটি শুরু হবে বেলা ১টা ৩০ মিনিটে আর দ্বিতীয় ম্যাচটি সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। তবে শুধু শুক্রবার দিনের প্রথম ম্যাচটি শুরু হবে বেলা ২ টায় ও দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭ টায়।
আজ দিনের প্রথম খেলায় খুলনা টাইটানস খেলবে রাজশাহী কিংসের বিপক্ষে এবং স্বাগতিক সিলেট সিক্সার্স খেলবে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে।
পয়েন্ট টেবিল:
ঢাকায় প্রথম পর্বে মোট ১৪টি ম্যাচ শেষে চার ম্যাচের চারটিতেই জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস এবং চার ম্যাতে তিন জয়ে দ্বিতীয় স্থানে রয়েছে মুশফিকুর রহিমের চিটাগং ভাইকিংস।
অপরদিকে চার ম্যাচের সবকটিতে হেরে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে মাহমুদুল্লার খুলনা টাইটানস।আর এক জয়ে তলানির এক ধাপ ওপরে রয়েছে সিলেট সিক্সার্সা। অবশ্য তারা ম্যাচ খেলেছে মাত্র তিনটি।
এছাড়াও পাাঁচ ম্যাচে মাত্র ২ জয়ে মাশরাফি বিন মর্তূজার রংপুর রাইডার্স তিন নম্বরে রয়েছে। আর কুমিল্লা ভিক্টোরিয়ানস ও রাজশাহী কিংস উভয়েই চার ম্যাচে দুই জয় পেয়েছেন। কিন্তু নেট রান রেটে বেশি থাকায় কুমিল্লা (৪ নম্বর অবস্থান) রাজশাহীর (৫ নম্বর অবস্থান) চেয়ে এগিয়ে রয়েছে।
এদিকে এবারের বিপিএলে ইতিমধ্যে বেশ কয়েকটি ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেলেও দর্শক খরা কাটেনি। সিলেটের নয়াভিরাম আন্তর্জাতিক স্টেডিয়ামে গ্যালারি ভরা দর্শক থাকবে বলে প্রত্যাশা করছেন আয়োজক কর্তৃপক্ষ।-ইউএনবি

এবিএস

Comments are closed.