rockland bd

অভিনেত্রী অহনাকে হত্যাই ছিলো উদ্দেশ্য, চালকের স্বীকারোক্তি

0

অভিনেত্রী অহনাকে হত্যাই ছিলো উদ্দেশ্য, চালকের স্বীকারোক্তি

ডেস্ক প্রতিবেদন, ঢাকা
সোমবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
অভিনেত্রী অহনা রহমানকে হত্যার উদ্দেশ্যে বেপরোয়াভাবে ট্রাক টান দিয়েছিলেন বলে জবানবন্দিতে উল্লেখ করেছেন ট্রাকচালক সুমন মিয়া এবং তাঁর সহকারী রুমন।
পুলিশ জানিয়েছে, অহনা ট্রাকের দরজায় উঠে পড়ার পর তাঁকে হত্যার উদ্দেশ্যে বেপরোয়াভাবে ট্রাক টান দিয়েছিলেন চালক।
জানা গেছে, গত বুধবার ভোররাতে পুরান ঢাকা থেকে শুটিং শেষে ব্যক্তিগত গাড়ি চালিয়ে বাসায় ফিরছিলেন অহনা। তাঁর সঙ্গে ছিলেন খালাতো বোন লিজা ইয়াসমিন। তাঁরা উত্তরার ৭ নম্বর সেক্টরের ৭ নম্বর সড়কের সেতুর কাছে পৌঁছালে পাথরবোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় অহনা গাড়ি থেকে নেমে ট্রাকচালকের সঙ্গে বিতণ্ডায় জড়ান এবং তাঁকে ট্রাক থেকে নামতে বলেন। একপর্যায়ে ট্রাকের দরজায় উঠে চালককে নামতে বলেন তিনি। কিন্তু বেপরোয়া গতিতে ট্রাক চালিয়ে পালানোর চেষ্টা করেন চালক। দরজাতেই ঝুলতে থাকেন অহনা। বেশ কিছু দূর গিয়ে চালক ব্রেক করলে ট্রাক থেকে ছিটকে সড়কে পড়ে আহত হন অহনা। এ ঘটনায় অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা করেছেন।
উত্তরা পশ্চিম থানায় মামলার পর শনিবার আশুলিয়ার খেজুরবাগান এলাকা থেকে ট্রাকচালকের সহকারী রুমনকে গ্রেপ্তার করা হয়। তিনি সেদিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে রুমনের দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল রবিবার আশুলিয়ার জামগড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয় চালক সুমন মিয়াকে। গতকাল তিনিও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। দুজনকেই কারাগারে পাঠানো হয়েছে।

আর এইচ

Comments are closed.