rockland bd

গুরুদাসপুরে গোপনাঙ্গ কেটে স্বামীকে হত্যা, স্ত্রী আটক

0

গুরুদাসপুরে গোপনাঙ্গ কেটে স্বামীকে খুন

উপজেলা প্রতিনিধি, গুরুদাসপুর
শনিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে শশুড় বাড়িতে বেড়াতে এসে স্ত্রী রুবি খাতুনের (১৮) ধারালো হাসুয়ার আঘাতে প্রাণ হারালো স্বামী কাবিল বিশ্বাস (২২)।
জানা যায়, চাটমোহর উপজেলার ধানকুরিয়া চরপাড়া গ্রামের নওশের বিশ্বাসের ছেলে ভাঙারি ব্যবসায়ী কাবিল বিশ্বাসের সাথে ৪ মাস আগে আদালতে এফিডেভিটের মাধ্যমে গুরুদাসপুর উপজেলার মশিন্দা মাঝপাড়া গ্রামের মৃত মকছেদ আলীর নাবালিকা মেয়ে রুবি খাতুনের বিয়ে হয়।
বিয়ের পর থেকে রুবি খাতুন স্বামী যৌন নির্যাতনের শিকার হন বলে অভিযোগে বলেন। গতকাল শনিবার রাতে রুবি ধারালো হাসুয়া দিয়ে স্বামী কাবিলের অন্ডকোষ কেটে দেয়। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় কাবিল বিশ্বাস ঘটনাস্থলেই মারা যায়।
ঘটনাটি জানাজানি হলে গুরুদাসপুর থানা পুলিশ বেলা ১২টার দিকে রুবিকে গ্রেফতার করে এবং কাবিলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
স্ত্রী রুবি খাতুন স্বামী হত্যার কথা স্বীকার করে জানায়, বিয়ের পর থেকে তাকে দিনরাত যৌন নির্যাতন করে আসছিল তার স্বামী। স্বামীকে অনেক নিষেধ করার পরও সে যৌন নির্যাতন করতো। শেষে আতঙ্কিত হয়ে ধারালো অস্ত্র দিয়ে স্বামীর অন্ডকোষ কেটে দেয় রুবি।
গুরুদাসপুর থানার ওসি মো. সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের পাশাপাশি ভিকটিমকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত রুবি ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মো. আখলাকুজ্জামান/আর এইচ

Comments are closed.