rockland bd

আলোর ফেরিওয়ালা

0

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি
শুক্রবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:

রংপুরের কাউনিয়ায নতুন ধরনের এক ফেরিওয়ালার আর্বিভাব হয়েছে যা দৃষ্টি কেড়েছে সবার। আলোর ফেরিওয়ালা নামের ২টি ভ্যান উপজেলার গ্রামে গ্রামে আলো বিলায় অবিরত।
ভ্যানের সামনে সাইবোর্ড আর পিছনে বসা বিদ্যুতের কর্মকর্তা, ইঞ্জিনিয়ার ও ইলেক্ট্রিশিয়ান। উপজেলার বাড়ী বাড়ী শতভাগ বিদ্যুৎ পৌছানোর জন্য ওরা ফেরিওয়ালার বেশে বাড়ী বাড়ী গিয়ে বিদ্যুতের নতুন সংযোগ দিয়ে বেড়াচ্ছেন রংপুর পল্লী বিদ্যূৎ সমিতি-২-এর কাউনিয়া এলাকার ডিজিএম। হয়রানী নেই, নেই কোনো ঝামেলা, বাড়ীতে বসে থেকেই বিদ্যুৎ সংযোগ পেয়ে বেজায় খুশী উপজেলার বল্লভ বিষূ গ্রামের বিকাশ চন্দ্র এবং রামকৃষ্ণপুর এলাকার মনজুম আলী। তারা জানান, বাড়ীতে বসেই বিদ্যুত সংযোগ পাবো ভাবতেই পারি নাই।
কাউনিয়া পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার ডিজিএম জানান মাননীয় প্রধান মন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী শতভাগ বিদ্যুতায়নের জন্য উপজেলায় ২ টি ভ্যান এবং বিদ্যুত অফিসের লোকজন সার্বক্ষণিক সংযোগ দিয়ে যাচ্ছেন। তিনি আরও জানান এ উপজেলায় প্রায় ৬২ হাজার গ্রাহকের ঘরে বিদ্যুত পৌঁছে দেয়া হয়েছে। কিছু বাড়ীতে এখনও বিদ্যূৎ পৌছানো যায়নি কিন্ত তা খুব তাড়াতাড়ি পৌঁছে যাবে।
সারওয়ার আলম মুকুল/রাকিব

Comments are closed.