rockland bd

উলিপুরে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরিক্ষার্থী নিহত

0

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
কুড়িগ্রামের উলিপুরে সড়ক দুর্ঘটনায় সাফিউর রহমান সাফি (১৬) নামের এক এসএসসি পরিক্ষার্থী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (০৮ জানুয়ারী) সকালে উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের যাদুপোদ্দার গ্রামের এমপির ব্রিজ নামক এলাকায়।
জানা গেছে, উলিপুর পৌরসভার জোনাইডাঙ্গা গ্রামের নুর ইসলাম স্বাধীনের পুত্র সাফিউর রহমান সাফি বড় বোনের শ্বশুরবাড়ি ধামশ্রেনী ইউনিয়নের চৌমহনী থেকে মোটরসাইকেল যোগে ফেরার পথে যাদুপোদ্দার গ্রামের এমপির ব্রিজ নামক স্থানে এক সাইকেল আরহীকে বাঁচাতে গিয়ে সে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খেলে গুরুত্বর আহত হয়। এ সময় এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথে তার মৃত্যু হয়।
সাফিউর রহমান সাফি উলিপুর এমএস স্কুল এন্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করার কথা ছিল বলে পারিবারিক সূত্রে জানা গেছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রফিকুল ইসলাম সরদার জানান, মোটর সাইকেল দুর্ঘটনায় ওই শিক্ষার্থী মাথায় গুরুত্বর আঘাত পাওয়ায় তার মৃত্যু হয়েছে।

শিমুল দেব/আর এইচ

Comments are closed.