rockland bd

সোনারগাঁয়ে বিদেশী পিস্তল তাজা বোমা সহ ৬ ডাকাত আটক

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গ্রেপ্তার ও তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গতকাল দুপুরে সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।
গত রবিবার রাতে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পেকিরচর এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ওই ৬ ডাকাতকে গ্রেফতারের সময়ে ২ রাউন্ড গুলি সহ একটি বিদেশী পিস্তল, ৬ টি তাজা হাতবোমা, দুই ফুট লম্বা একটি লোহার তৈরি কাওয়াল, ২ টি ছোড়া, ১টি হেক্সো ব্লেড, একটি কাঁটার ও ২ টি কাঁচি উদ্ধার করা হয়েছে।
সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশের এসআই আব্দুল হক সিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি ডাকাতরা পালিয়ে যায়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো জেলার আড়াইহাজার উপজেলার মরদাসাদী গ্রামের মৃত আঃ রাজ্জাকের ছেলে ডাকাত মোঃ শের আলী (২৪), একই উপজেলার ঝালাকান্দি গ্রামের রফিকুলের ছেলে রহিম (১৯), জোগারদিয়া গ্রামের মৃত জামালের ছেলে সজীব (১৮), গাজীপুরা গ্রামের মৃত হান্নানের ছেলে কাউছার (১৯), জোগারদিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে কাওছার (২০) ও মরদাসাদী গ্রামের মাঈন উদ্দিনের ছেলে ফালান (১৮)।
মো:মামুন মিয়া/রাকিব

Comments are closed.