rockland bd

স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মাহত্যা

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক সেবনে বাধা দেয়ার স্ত্রীর সাথে অভিমান করে আব্দুল কাদির (৩৫) নামে এক ব্যক্তি গত রবিবার গভীর রাতে কীটনাশক সেবন করে আত্মহত্যা করেছে।

গতকাল সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেন। উপজেলার সদর ইউনিয়নের গুতিয়াবো আগারপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।
পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই নুরুজ্জামান জানান, গুতিয়াবো আগারপাড়া এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে তিন সন্তানের জনক আব্দুল কাদির নিজ এলাকায় শুটকী মাছের ব্যবসা করতো। সে প্রতিদিন রাতে মাদক সেবন করে বাড়ীতে ফিরে তার স্ত্রী
হাওয়া বেগমের সাথে অশালীন আচরন করতো। মাদক সেবন না করার জন্য অনেক বার পারিবারিকভাবে শালিসীও বসা হয়ে ছিল। এদিকে গত রবিবার রাত ১০টার দিকে ফের আব্দুল কাদির মাদক সেবন করে বাড়ী আসলে স্ত্রী হাওয়া বেগম তার সাথে ঝগড়া করে। সেই অভিমানে আব্দুল কাদির তার বাড়ীর পার্শ্ববর্তী এক টিলায় গিয়ে রাতে যে কোন সময় কীটনাশক সেবন করে আত্মহত্যা করে। গতকাল স্থানীয় লোকজন লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেন।

এব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হক বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

মোঃ মামুন মিয়া/রাকিব

Comments are closed.