rockland bd

রূপগঞ্জে বিকাশের বিক্রয় প্রতিনিধিকে গুলি করে টাকা ছিনতাই

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি
সোমবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শাকিল মিয়া(২৩) নামে ব্র্যাক ব্যাংক প্রতিষ্ঠান বিকাশের বিক্রয় প্রতিনিধিকে দুবৃত্তরা গুলি করে প্রায় ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলে জানা গেছে। গুরুত্বর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল দুপুরে উপজেলার তারাব পৌরসভার বিশ্ববরোড সাঈদ মার্কেট এলাকায় ঘটে এ ঘটনা।

বিকাশের বিক্রয় প্রতিষ্ঠান জামাল এন্ড কোম্পানীর উপজেলা বিক্রয় কর্মকর্তা নাহিদ হােসেন জানান, প্রতিদিনের মত গতকাল আমাদের বিকাশের বিক্রয় প্রতিনিধি শাকিল মিয়া তারাব পৌরসভার বিশ্বরোড সাঈদ মার্কেট এলাকায় বিকাশ এজেন্টদের কাছ থেকে টাকা উত্তোলন করতে যায়। দুপুর দেড়টার দিকে এজেন্টদের কাছ থেকে টাকা নিয়ে মুড়াপাড়া অফিসে আসার সময় অজ্ঞাতনামা ৪/৫ জন তার গতিরোধ করে। একপর্যােয় তারা শাকিলের ডানপায়ে গুলি করে তার হাত থেকে প্রায় ৫ লাখ টাকা ভর্তি একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পরে আশে পাশের লোকজন গুরুত্বর আহত অবস্থায় শাকিলকে উদ্ধারর করে স্থানীয় ইউএস বাংলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বর্তমানে সে সেখানে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হক বলেন, খবর পেয়ে সাথে সাথে আমি আমার সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এঘটনায় এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
মো:মামুন মিয়া/রাকিব

Comments are closed.