rockland bd

সাপাহারে সাধন মজুমদারকে মন্ত্রী করার দাবি

0

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
নওগাঁ-১ আসনে আওয়ামী লীগের তিন বারের বিজয়ী সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদারকে মন্ত্রী হিসেবে দেখতে চায় সাপাহার, পোরশা, নিয়ামতপুর এলাকার জনগণসহ নওগাঁ জেলাবাসী।
জানা গেছে, নির্বাচনে ২০০৮ সাল থেকে পরপর ৩য় বারের মত সাংসদ হিসেবে নির্বাচিত হন সাধন চন্দ্র মজুমদার।
উল্লেখ্য, বিগত দিনে পরপর দুইবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এবং আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকার সুবাদে নওগাঁ-১ আসনের পোরশা, নিয়ামতপুর ও সাপাহার উপজেলার যোগাযোগ ব্যবস্থা, পানির সু-ব্যবস্থা, বনায়ন, শিক্ষা ব্যবস্থায় দৃষ্টান্তমূলক অবদান রেখেছেন সাংসদ সাধন মজুমদার।
সাপাহার উপজেলা ৮৫ শতাংশ এবং পোরশা ও নিয়ামতপুর উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করেছেন। সব মিলিয়ে নওগাঁ-১ আসনের সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার নিজের ও নিজ দল আওয়ামী লীগের গ্রহণযোগ্য ভাবমূর্তি তৈরি করতে সক্ষম হয়েছেন বলে দাবি তার সমর্থকদের।
তার সময়ে গ্রামে গ্রামে বৈদ্যুতিক বাতি নিশ্চিত করা হয়। সড়কের উন্নয়ন হওয়ায় যোগাযোগ ব্যবস্থাও হয়েছে আগের তুলনায় অনেক সহজতর।
এ আসনের অভিজ্ঞ ও বর্ষীয়ান নেতারা জানান, সাংসদ সাধন মজুমদার শত ব্যস্ততার মাঝে তার নির্বাচনী এলাকায় ব্যাপক সময় দিয়েছেন এবং তার সরকারের মাধ্যমে তিন উপজেলায় ব্যপক উন্নয়ন করেছেন।
উনার জনপ্রিয়তায় এ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে তার বিরুদ্ধে কেউ মনোনয়ন দাখিল করেননি। তিন উপজেলার নেতাকর্মী ও সাধারণ মানুষের মন জয় করতে তিনি সক্ষম হয়েছেন, এমনটাই দাবি তার সমর্থকদের।
এই এলাকার জনসাধারণসহ নওগাঁ জেলাবাসীর প্রাণের দাবী, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারকে মন্ত্রী হিসেবে দেখতে চাই।

গোলাপ খন্দকার/আর এইচ

Comments are closed.