rockland bd

নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণ মামলার ৭ আসামি রিমান্ডে

0

জেলা প্রতিনিধি, নোয়াখালী
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
নোয়াখালীর সুবর্ণচরে আলোচিত গণধর্ষণ মামলার গ্রেপ্তার সাত আসামিকে পাঁচদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
মামলার তদন্ত কর্মকর্তা চরজব্বার পুলিশ পরিদর্শক ইব্রাহিম খলিল জানান, আজ রবিবার দুপুরে জেলার ২ নং আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম নবনিতা গুহ রিমান্ড শুনানি শেষে এই আদেশ দেন।
রিমান্ডে নেয়া আসামিরা হলেন বাদশা আলম বাসু, রুহুল আমিন, জসিম উদ্দিন, হাসান আলী ভুলু, মো. সোহেল, স্বপন ও বেচু।
আসামিদেরকে গ্রেপ্তারের পর আজ সআদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ ।
পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ জানান, আসামিদেরকে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা, চরজব্বার থানার ওসি ও মামলার তদন্ত কর্মকর্তার সমন্বয়ে গঠিত কমিটি জিজ্ঞাসাবাদ করবে।
এদিকে চাঞ্চল্যকর এই মামলার ৯ নম্বর আসামি ছালাউদ্দিনকে শনিবার দিবাগত রাত দেড়টার দিকে ফেনী জেলার সুলতানপুর থেকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ। এর মধ্য নিয়ে এই মামলায় মোট আটজনকে গ্রেপ্তার করা হলো।
উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর রাতে চরজুবলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামের সোহেল, হানিফ, স্বপন, চৌধুরী, বেচু, বাসু, আবুল, মোশারেফ ও ছালাউদ্দিন ৪০ বছর বয়সী চার সন্তানের জননীর বসতঘর ভাঙচুর করে। এক পর্যায়ে তারা ওই নারীর স্বামী ও ছেলে মেয়েদের বেঁধে রেখে তাকে ঘরের বাইরে নিয়ে গণধর্ষণ করে ও পিটিয়ে আহত করে।
পরদিন ওই নারী ও তার স্বামীকে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী সিরাজ উদ্দিন বাদী হয়ে নয়জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।
গৃহবধূকে গণধর্ষণের ঘটনাটিকে সরকার গুরুত্ব দিয়ে দেখছে জানিয়ে জড়িতদের শাস্তির আওতায় আনা হবে বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আর এইচ

Comments are closed.