rockland bd

কুষ্টিয়ায় আধিপত্য নিয়ে সংঘর্ষে ইবি ছাত্রলীগ নেতার বাবা নিহত

0

নিহত মঈনুদ্দিন বিশ্বাস (৫৫)

ইবি সংবাদদাতা, কুষ্টিয়া
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
কুষ্টিয়া সদর উপজেলার পশ্চিম আব্দালপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আজ রবিবার সকালে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে দলের এক কর্মী নিহত হয়েছেন।
নিহত মঈনুদ্দিন বিশ্বাস (৫৫) ওই গ্রামের বাসিন্দা এবং ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের বাবা।
পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফার সাথে একই ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান আলী হায়দারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তাদের কর্মী-সমর্থকদের মধ্যে আগেও কয়েকবার পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। সম্প্রতি তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে ভোটের পর থেকে তাদের মধ্যে উত্তেজনা চলছিল।
এরই জের ধরে রবিবার ভোরে গোলাম মোস্তফার নেতৃত্বে কয়েকশ’ কর্মী সমর্থক দেশীয় অস্ত্র লাঠিসোটা নিয়ে আব্দালপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আলী হায়দার স্বপনের বাড়িতে হামলা চালায়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে গুরুতর আহত হন মঈনুদ্দিন।
তাকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কুষ্টিয়া জেলা পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় বিপুলসংখ্যক পুলশ মোতায়েন করা হয়েছে।
নিহত মঈনুদ্দিনের ছেলে ছাত্রলীগ নেতা জুয়েল রানা বলেন, তারা বাবা ইউপি চেয়ারম্যান আলী হায়দার চেয়ারম্যানের পক্ষের লোক। সংঘর্ষের একপর্যায়ে তার বাবা গ্রামের বটতলা এলাকায় একা হয়ে পড়েন। প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে হত্যা করে।

আর এইচ

Comments are closed.