rockland bd

রাজশাহী কিংসকে বড় ব্যবধানে হারালো ঢাকা ডাইনামাইটস

0

রাজশাহী কিংসকে বড় ব্যবধানে হারালো ঢাকা ডাইনামাইটস

খেলা ডেস্ক, ঢাকা
শনিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
ঢাকা ডাইনামাইটসের তরুণ ওপেনার হজরতউল্লাহ জাজাই ঝড়ে উড়ে গেল রাজশাহী কিংস। আর এতেই ৮৩ রানের বড় জয় পায় সাকিব আল হাসানের দল।
এর আগে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শনিবারের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে দুই বাঁহাতি জাজাই ও সুনিল নারাইনের ১১৬ রানের জুটিতে দুর্দান্ত সূচনা পায় সাকিবরা।
দুই ওপেনারের শতাধিক রানের জুটির মধ্যে ৪১ বলে ৭ ছক্কা ও ৪টি চারের মাধ্যমে ৭৮ রানের বিস্ফোরক ইনিংস খেলেন তরুণ আফগান জাজাই। তার আগে ২২ বলে এবারের আসরের প্রথম অর্ধশতক তুলে নেন এই বাঁহাতি ব্যাটসম্যান। আরেক ওপেনার ক্যারিবিয় সুনিল নারাইনের ব্যাটে আসে ৩৮ রান।
তবে জাজাই ও সুনিল নারাইনের আউটের পর মাঝে পোলার্ড, সাকিব ও নুরুল হাসানের উইকেট দ্রুত পরে যাওয়ায় রানের গতি কিছুটা মন্থর হয়। তবে শেষের দিকে শুভাগত হোম ও আন্দ্রে রাসেলের ঝড়ে ৫ উইকেটে ১৮৯ রানের বড় সংগ্রহ পায় ঢাকা ডাইনামাইটস।
এদিকে বড় লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই হোঁচট খায় তরুণ অধিনায়ক মেহেদী হাসান মিরাজের দল। ওপেনার হাফিজ একপ্রান্ত কিছুক্ষণ আগলে রাখলেও অপরপ্রান্তে মমিনুল হক, সৌম্য সরকারের দ্রুত বিদায়েরর পর লুইস ইভান রান আউটের শিকার হলে ম্যাচ থেকে অনেকটা ছিটকে যায় রাজশাহী কিংস।
পাকিস্তানি হাফিজের পর ইভানের ১০ এবং দশম উইকেট জুটিতে আরাফাত সানির অপরাজিত ১৩* ও মুস্তাফিজের ১৮ রান ছাড়া আর কেউ দুই অঙ্কের কোটায় পৌঁছাতে পারেনি। ফলে ১৮.১ ওভারে মাত্র ১০৯ রান তুলতেই গুটিয়ে যায় তারা।

সংক্ষিপ্ত স্কোর:

ঢাকা ডাইনামাইটস: ২০ ওভারে ১৮৯/৫ (ব্যাটিং: হজরতউল্লাহ জাজাই ৭৮, সুনিল নারাইন ৩৮, কাইরন পোলার্ড ৩, সাকিব আল হাসান ২, আন্দ্রে রাসেল ২১*, নুরুল হাসান ১, শুভাগত হোম ৩৮*), (বোলিং: মেহেদী হাসান মিরাজ ৩-০-৩৮-১, মুস্তাফিজুর রহমান ৪-০-২৭-০, আলউদ্দিন বাবু ৩-০-৫৩-০, কায়েস আহমেদ ৪-০-২৯-১, মোহাম্মাদ হাফিজ ৩-০-১৫-১ ও আরাফাত সানি ৩-০-২৩-২)।

রাজশাহী কিংস: ১৮.১ ওভারে ১০৯/১০ (ব্যাটিং: মোহাম্মাদ হাফিজ ২৯, মুমিনুল হক ৮, সৌম্য সরকার ৪, লুইস ইভান ১০, জাকির হাসান ২, জঙ্কার ১, মেহেদী হাসান মিরাজ ১, আলাউদ্দিন বাবু ৭, কায়েস আহমেদ ৯, আরাফাত সানি ১৩* ও মুস্তাফিজুর রহমান ১৮), (বোলিং: আন্দ্রে রাসেল ২-০-১২-১, মোহর শেখ ৪-০-২৪-২, সাকিব আল হাসান ২-০-১১-১, রুবেল হোসেন ৩-০-৭-৩, সুনিল নারাইন ২-০-১৪-০, শুভাগত হোম ৩.২-০-১৬-১ ও পোলার্ড ২-০-২২-১)।

আর এইচ

Comments are closed.