rockland bd

গাইবান্ধায় শিশু হত্যার মামলা তুলে নিতে বাদীকে হুমকি

0

গাইবান্ধায় শিশু হত্যার মামলা তুলে নিতে বাদীকে হুমকি

গাইবান্ধা প্রতিনিধি
শনিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রথম শ্রেণির শিক্ষার্থী তানজিলা খাতুন চুমকিকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার ঘটনায় দায়ের করা মামলার আসামীরা মামলা তুলে নিতে বাদীকে হুমকি দিচ্ছে। এর প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছে বাদীর অসহায় পরিবার।
আজ শনিবার সকালে গোবিন্দগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মামলার বাদী রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রামনাথপুর গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে শাহজাহান আলীর পক্ষে তার মেয়ে রাজিয়া সুলতানা শান্তা।
লিখিত বক্তব্যে বলা হয়, ২০১৬ সালের ১৪ জুন তার প্রথম শ্রেণি পড়ুয়া মেয়ে তানজিলা খাতুন চুমকি বাগানে খেলার সময় একই গ্রামের মমিন প্রধানের ছেলে রিয়াদ প্রধান তাকে আম খাওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে জোর করে ধর্ষণ করে এবং বাড়ির কাজের মেয়ে ধলি বেগম ও চাচাতো বোন রোকসানা বেগমের সহায়তায় চুমকিকে শ্বাসরোধ করে হত্যা করে খাটের নীচে মাটিতে পুতে রাখে। এঘটনায় পীরগঞ্জের সর্বস্তরের মানুষ হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন থেকে শুরু করে বিভিন্ন কর্মসূচী পালন করে ।
পুলিশ রিয়াদকে গ্রেফতার করে চুমকির লাশ উদ্ধার করে। পরবর্তিতে গত ১২ ডিসেম্বর আসামীরা জামিন পেয়ে মামলা তুলে নেওয়ার জন্য বাদিকে ভয়-ভীতি এবং হুমকি ধামকি দিতে থাকে।
এ বিষয়ে পীরগঞ্জ থানায় ১ জানুয়ারী সাধারণ ডায়েরী করা হয়। এরপরও রিয়াদ ও তাদের সহযোগীরা মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেয়া অব্যাহত রেখেছে। তাই এ বিষয়ে তিনি প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

শাহজাহান সিরাজ/আর এইচ

Comments are closed.