rockland bd

অনলাইনে স্বামীকে বিক্রির বিজ্ঞাপন!

0

বিদেশ ডেস্ক
শনিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
দিন দিন জনপ্রিয় হচ্ছে অনলাইন বেচাকেনা। স্বল্প সময়ে নিজের অর্ডার করা পণ্য ডেলিভারি পেয়ে ক্রেতারাও আগ্রহী হয়ে উঠছেন অনলাইন কেনাকাটায়। এখন আর যানজট ঠেলে দোকানে গিয়ে সময় অপচয় করতে হচ্ছে না। চাইলেই যে কোনো পণ্য পৌঁছে যাচ্ছে বাসাবাড়িতে।

অনলাইনে নতুন জিনিসের পাশাপাশি পুরানো জিনিসেরও চাহিদা বেশ ভালোই। অনলাইনে জামা কাপড়, আসবাবপত্র, মোবাইল, ইলেকট্রনিক গ্যাজেট, গাড়ি, জুতো, ঘড়ি- এই সব বিক্রির বিজ্ঞাপন দেখেছেন সবাই। কিন্তু কখনও অনলাইনে মানুষ বিক্রির খবর শুনেছেন কি?

জার্মানির এক নারী নিজের স্বামীকে বিক্রির বিজ্ঞাপন দিলেন। স্বামীর প্রতি বিরক্ত হয়েই তাকে সেলে তুলেছেন তিনি। eBay নামে একটি অনলাইন সাইটে মাত্র ১৬ পাউন্ডে ‘ব্যবহৃত স্বামীকে’ বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন। ১৬ তার লাকি নম্বর। তাই ১৬ পাউন্ডে স্বামীকে বিক্রির সিদ্ধান্ত।

হ্যামবার্গের বাসিন্দা ৪০ বছরের ডোরটে এলের বিয়ে হয়েছে ২০১১ সালে। কিন্তু সাত বছর পর এখন তার মনে হয়েছে স্বামীর সঙ্গে থাকা অসম্ভব। তবে বিচ্ছেদ না চেয়ে স্বামীকে বিক্রি করে দেওয়া শ্রেয় মনে হয়েছে তার। বিজ্ঞাপনে তিনি লিখেছেন যেসব নারীরা ইন্টারেস্টেড তারা যোগাযোগ করতে পারেন। প্রাইস নিয়ে আলোচনা করা যেতে পারে। কিন্তু এটা এক্সচেঞ্জ অফার নয়।

বিজ্ঞাপন দিয়ে ভালো সাড়াও পেয়েছেন ডোরেট। জানিয়েছেন, অনেক পজিটিভ ফিডব্যাক পেয়েছেন। অনেকে বিজ্ঞাপনটির নিচে স্মাইলি দিয়েছেন। এদিকে স্ত্রী যে তাকে সেলে দিয়েছেন তা বিন্দুমাত্র জানতেন না স্বামী। এ নিয়ে সংবাদমাধ্যমে লেখালেখি হওয়ার পর জানতে পারেন তিনি।

আর এইচ

Comments are closed.