rockland bd

চারঘাট-বাঘাবাসী শাহরিয়ার আলম কে পূর্ণমন্ত্রী হিসাবে দেখতে চায়

0


চারঘাট, রাজশাহী প্রতিনিধি

শনিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনকে আওয়ামীলীগের ঘাটিতে পরিণত করা তরুন রাজনীতিবিদ ক্লিন ইমেজ হিসেবে পরিচিত টানা তৃতীয় বারেরমত নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ শাহরিয়ার আলমকে পূর্ণমন্ত্রী হিসেবে দেখতে চাই আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ চারঘাট-বাঘার সাধারণ মানুষ।
গত বৃহস্পতিবার তিনি এমপি হিসেবে তৃতীয় বারেরমত শপথ গ্রহন করেছেন। এরপর থেকে চারঘাট-বাঘার মানুষের একটাই দাবি করছেন তা হলো প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে পূর্ণমন্ত্রী হিসেবে দেখতে চাই। চায়ের আড্ডা থেকে শুরু করে ঘরে বাইরে সব সবখানে একটাই দাবী।
কয়েক হাজার ফেসবুক ব্যবহারকারী তরুন ভোটাররা তাদের ফেসবুক পেজে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ছবি দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর খোলা চিঠিও পোষ্ট করে পূর্ণমন্ত্রী দাবি করছেন। বর্তমানে চারঘাট-বাঘার মাটি ও মানুষের প্রাণের দাবি শাহরিয়ার আলমকে পুর্ণমন্ত্রী হিসেবে দেখতে চায়।
স্থানীয়রা জানান, একাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-৬ আসন থেকে রেকর্ড পরিমান ভোটে বিজয়ী শাহরিয়ার আলম গত দশ বছরে চারঘাট-বাঘায় যে উন্নয়ন করেছেন সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে আবারও পুর্ণনির্বাচিত করতে ভোটাররা একটুও ভুল করেনি। অবহেলিত চারঘাট-বাঘাকে উন্নয়ণ করে অনেক দূর এগিয়ে নিয়েছেন তিনি। এবার তিনি আরও নতুন কিছু নিয়ে আমাদের পাশে দাঁড়াবেন। তারা মনে করেন, তারুণ্যের প্রতীক শাহরিয়ার আলম দলমত নির্বিশেষে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করবেন।
তাই চারঘাট-বাঘার মানুষের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাছে প্রত্যাশা শাহরিয়ার আলমকে পূর্ণমন্ত্রী হিসেবে মন্ত্রিসভায় স্থান দিয়ে এলাকার ভোটারদের প্রাণের দাবি পুরণ করবেন।
শাহরিয়ার আলম এবার চারঘাট-বাঘায় ৩ লাখ ৪ হাজার ভোটারের মধ্যে তিনি পেয়েছেন প্রায় দুই লাখ ভোট। রেকর্ড পরিমাণ ভোটারের শান্তিপূর্ণ উপস্থিতি শাহরিয়ার আলমকে ভোট বিপ্লব ঘটিয়ে আবারও সাংসদ নির্বাচিত করেছেন। সেই ভোটারদের প্রাণের দাবি শাহরিয়ার আলমকে পুর্ণমন্ত্রী হিসেবে দেখতে পাওয়া।
চারঘাট বাঘার স্থানীয়রা জানান, বিদ্যুৎ পাওয়া ছিল চারঘাট-বাঘার মানুষের কাছে সোনার হরিণ। কিন্তু আজ বিদ্যুৎ মানুষের ঘরে ঘরে। বিদ্যুতের জন্য আর মানুষকে জুতা ক্ষয় করতে হয় না। বিদ্যুৎআজ মানুষের বাড়ি বাড়ি। শত ভাগ বিদ্যুতের আলোয় আলোকিত চারঘাট-বাঘা। আর এটা সম্ভব হয়েছে শুধু শাহরিয়ার আলমের কারণে। শিক্ষাক্ষেত্রে শাহরিয়ার আলম এনেছেন আমুল পরিবর্তন। এখনো কয়েকটি কাজ অসম্পূর্ণ রয়েছে। সেই অসম্পুর্ণ কাজ গুলো সম্পুর্ণ করতে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে পূর্ণমন্ত্রি করতে প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন চারঘাট-বাঘার মাটি ও মানুষের। এ দাবি আজ দলমত নির্বিশেষে সকলের প্রানের দাবিতে পরিণত হয়েছে।

আবুল কালাম আজাদ(সনি)/এবিএস

Comments are closed.