rockland bd

নির্বাচন বর্জন করলেন নারায়ণগঞ্জ-৩ আসনের ধানের শীষ প্রার্থী

0

ধানের শীষ প্রতীকের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান

নারায়নগঞ্জ প্রতিনিধি
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন। ৩০ ডিসেম্বর রবিবার দুপুরে ভোট গ্রহণ চলাকালে কারচুপির অভিযোগে তিনি ওই বর্জনের ঘোষণা দেন।
নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার বলেন, নিজ বাড়িতে থেকে অবরুদ্ধ রাখায় নিজে কেন্দ্রে গিয়ে ভোট দিতে না পারা, রাতে ৪৫ কেন্দ্রে ভোট দেওয়া থেকে শুরু করে কেন্দ্রে পোলিং এজেন্ট ঢুকতে না দেওয়ায় তিনি ভোট বর্জন করেছেন।
মান্নানের অভিযোগ আইন শৃঙ্খলা বাহিনী মেঘনা ঘাট এলাকায় অবরুদ্ধ করে দায়িত্বপালন করতে দেয়া হচ্ছেনা। এমনকি তার নিজের ভোটও দিতে পারেনি। এছাড়া তার ছোট ছেলে সহ দলের নেতাকর্মীদের গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।
ধানের শীষ প্রতীকের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান বলেন, ‘২৯ ডিসেম্বর সন্ধ্যা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর লোকজনেরা আমাকে মেঘনা ঘাট এলকায় অবরুদ্ধ করে রেখেছে। এখন পর্যন্ত আমি বাইরে বের হতে পারিনি। যেকারণে আমার নিজের ভোটও দিতে পারিনি। এদিকে আমার ছোট ছেলে সাকিবকে ভ্রাম্যমান আদালতের একটি টিম তাকে গ্রেফতার করে নিয়ে গেছে। আর আমার দলের নেতাকর্মীদের যেখানেই পাচ্ছে সেখান থেকে তাদের গ্রেফতার করছে।

মো:মামুন মিয়া/আর এইচ

Comments are closed.