rockland bd

ফরিদপুরে ভোটারদের কেন্দ্রে যাওয়া নিয়ে শঙ্কিত ধানের শীষ প্রার্থী

0

ফরিদপুরে ভোটারদের কেন্দ্রে যাওয়া নিয়ে শঙ্কিত ধানের শীষ প্রার্থী

ফরিদপুর প্রতিনিধি
শনিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
ফরিদপুর-২ আসনের বিএনপির প্রার্থী, ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু বলেছেন, আমার এলাকায় ধানে শীষের অবস্থা প্রচুর শক্তিশালি। জনগন মুখিয়ে আছে ভোট দেওয়ার জন্য। কিন্তু জনগনের প্রশ্ন একটাই ভোট কেন্দ্রে যেতে পারবে কি না। বিশেষ করে মহিলা ভোটার ৫২ শতাংশ। মহিলারা এতো সংকিত যে ভোট দিতে পারব কি না। আমার এলাকার জনগন ভোট কেন্দ্রে যেতে পারলে এবং ভোট দিতে পারলে বিপুল ভোটে জয়লাভ করব।
তিনি অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের নেতা-কর্মীরা ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে হুমকি দিচ্ছে। যাতে ভোট কেন্দ্রে না আসে এবং ভোট না দেয়।
তিনি আরও অভিযোগ করে বলেন, আমার সালথা উপজেলার প্রতিটি ভোট কেন্দ্রে আওয়ামী লীগের ২শ জন থাকবে। পুলিশ তাদের পোটেকশন দিবে। বিএনপি’র কোন ভোটার আসলে তাদেরকে কেন্দ্রে ঢুকতে দেবেনা। আমি আমার ১২৩টি কেন্দ্রে পুলিং এজেন্ট দিয়েছি। তাদেরকেও ভয়ভীতি দেখাচ্ছে। আমি বার বার রির্টানিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাইনি। তার পরেও সাংবাদিক সম্মেলন করলাম। হয়তো এই সাংবাদিক সম্মেলন করার কারনে আমার নেতাকর্মীদের উপর আরও বেশী নির্যাতন নেমে আসবে।
তিনি বলেন, নির্বাচন কে কেন্দ্র করে এ পর্যন্ত আমার দলের ৫০ জন নেতা-কর্মীদের গ্রেফতার করে নতুন চাঁদাবাজি মামলা দিয়েছে। পুলিং এজেন্টদের বাড়ী বাড়ী গিয়ে হুমকি প্রদান করছে।
শনিবার বিকেলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ইছার বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেছ আলী ইছা, খন্দকার টুলু, এ্যাড. জসিম উদ্দিন মৃধা, ফাত্তাউল ইসলাম ফাত্তা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন।

কে এম রুবেল/আর এইচ

Comments are closed.