rockland bd

৯৯ শতাংশ মানুষ নির্বাচনের মাধ্যমে পরিবর্তন চায়: ড. কামালের

0

৯৯ শতাংশ মানুষ নির্বাচনের মাধ্যমে পরিবর্তন চায়: ড. কামালের

ডেস্ক প্রতিবেদন, ঢাকা
শনিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
দেশের ৯৯ শতাংশ মানুষ ‘পরিবর্তন’ চায় দাবি করে জাতীয় ঐক্যফ্রন্ট প্রধান ড. কামাল হোসেন বলেছেন, রবিবারের নির্বাচনে তাদের জোটের প্রার্থীদের ভোট দিয়ে মানুষ সেই পরিবর্তন আনবে।
নির্বাচনের আগ মুহূর্তে দেশে বিরাজমান পরিস্থিতি নিয়ে আজ শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বিদেশি সাংবাদিকদের ব্রিফিং অনুষ্ঠানে তিনি বলেন, ‘দুর্নীতি ও ত্রাসের রাজত্ব কায়েম করায় ৯৯ শতাংশ মানুষ সরকার নিয়ে অসন্তুষ্ট। মাত্র ১ শতাংশ মানুষ হয়তো পরিবর্তন চায় না, কারণ তারা খুবই সুবিধাপ্রাপ্ত।’
ড. কামালের ভাষায়, ‘অপশাসন, দুর্নীতি ও সন্ত্রাসের জন্য সরকারের বিরুদ্ধে জনগণ ঐক্যবদ্ধ হয়েছে, যেমনটি তারা ১৯৭১ সালে পাকিস্তানি দখলদার বাহিনীর বিরুদ্ধে হয়েছিল।’
নির্বাচন থেকে দূরে রাখতে দেশব্যাপী বিএনপি ও ঐক্যফ্রন্ট প্রার্থী ও তাদের সমর্থকদের ওপর ‘হামলা’ এবং পুলিশের গ্রেপ্তারের ঘটনা সংক্ষেপে তুলে ধরেন তিনি।
ঐক্যফ্রন্ট প্রধান দাবি করেন, সারাদেশ থেকে সংবাদ আসছে যে সরকার নির্বাচনে জয়লাভ করার জন্য ভুয়া ব্যালট ভর্তি বাক্স প্রস্তুত করেছে।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোটের ফল যদি জনগণের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয় তাহলে নির্বাচন বাতিল ও নতুন করে ভোট নেয়াসহ সংবিধানের বিভিন্ন বিকল্প উপায় ব্যবহার করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছে ঐক্যফ্রন্ট।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির নজরুল ইসলাম খান, মোয়াজ্জেম হোসেন আলাল, গণফোরাম থেকে সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু, জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।

আর এইচ

Comments are closed.