rockland bd

মধুখালীতে শেষ প্রচারণায় জাহেদুন নবী

0

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি
শনিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
ফরিদপুরের মধুখালীতে ফরিদপুর-১ (মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী সাবেক সিনিয়র সচিব মোঃ মনজুর হোসেন বুলবুলের জয়ের লক্ষে গভীর রাত পর্যন্ত বাড়ীতে বাড়ীতে গিয়ে উঠান বৈঠক করেছেন।
গত বৃহস্পতিবার বিকেল থেকে উপজেলার রায়পুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাড়ীতে বাড়ীতে গিয়ে গভীর রাত পর্যন্ত ভোটারদের নিয়ে উঠান বৈঠকে নৌকার প্রার্থী মোঃ মনজুর হোসেন বুলবুলের জয়ের জন্য নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। রাত সাড়ে ৮টায় নিজ গ্রামে মোঃ কাশেম মোল্যার বাড়ীতে এবং তাঁর সভাপতিত্বে এবং মোঃ জিয়াউর রহমান জুয়েলের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যাসদী রাশিদা নবী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জাহেদুন নবী মনি।
এ সময় বক্তক্য রাখেন উপজেলা কৃষকলীগের সহসভাপতি মোঃ ওয়াদুদ খান বাদশাহ, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান হেলাল,ফরিদপুর চিনিকল আখচাষী কল্যাণ পরিষদের সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য ও মাদ্রাসা শিক্ষক মোঃ ত্বোয়াহা,কেন্দ্র পরিচালনা কমিটির আহবায়ক মোঃ মাসুদুর রহমান,যুগ্ম আহবায়ক মোঃ তারেক রহমান,আখ সংগ্রহ কমিটির সদস্য মোঃ গফুর, খলিল ও আবু হানিফ মোল্যাসহ প্রমুখ। বক্তাগন ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন।
শাহজাহান হেলাল/রাকিব

Comments are closed.