rockland bd

ভৈরবে পাপনের বিশাল নির্বাচনী শোডাউন

0

ভৈরবে পাপনের নির্বাচনী শোডাউন

ভৈরব প্রতিনিধি
বৃহস্পতিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সর্বশেষ প্রচারণার আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের নৌকা প্রতীকের জনসভা শেষে শোডাউন করেন।
আজ বৃহস্পতিবার এ জনসভাকে কেন্দ্র করে দুপুর থেকে পৌরসভা ও উপজেলার ৭টি ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নারী পুরুষ ও উদীয়মান তরুণরা হাজী আসমত কলেজ মাঠে জড়ো হয়। এসময় কলেজ মাঠসহ আসপাশ এলাকায় নৌকার সমর্থনে জনতার ঢল নামে।
জনসভায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন প্রধান অতিথির বক্তব্যে বলেন, ১৯৭১ সালে পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। আগামী ৩০ ডিসেম্বর আরেকটি যুদ্ধ করবো দেশ থেকে রাজাকার-আলবদর মুক্ত করার জন্য। তিনি বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের ও উন্নয়নের প্রতীক নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবেনা। বিগত ১০ বছরে দেশে ব্যাপক উন্নয়নের ফলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেত্বত্বে আওয়ামীলীগ সরকারই ক্ষমতায় আসবে। তাই সবাই যেন সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যহত রাখে।
জনসভা শেষে বিকাল সাড়ে ৪টায় সময় কলেজ মাঠ থেকে নৌকা প্রার্থী নাজমুল হাসান পাপনের নেতৃত্বে একটি বিশাল মিছিল নিয়ে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়ক ও ভৈরব বাজারের বিভিন্ন অলিগলি প্রদক্ষিণ করে।

এম.আর রুবেল/আর এইচ

Comments are closed.