rockland bd

‌‌‌শান্তি ও সমৃদ্ধির জন্য নৌকায় ভোট দিন : স্থানীয় সরকার মন্ত্রী

0

স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন

ফরিদপুর প্রতিনিধি
বৃহস্পতিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ প্রার্থী ও স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন শান্তি ও সমৃদ্ধির জন্য নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন।
গতকাল বিকেলে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামে ব্যবসায়ীদের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
ফরিদপুর চেম্বার অবকমার্স অ্যান্ডইন্ডাস্ট্রি (এফসিসিআই) এর উদ্যোগে‘শান্তি ও সমৃদ্ধির পথে ফরিদপুর’ শীর্ষক ব্যবসায়ী সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন মন্ত্রী।
খন্দকার মোশাররফ হোসেন বলেন, গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সফল নেতৃত্বে দেশ শিক্ষা, বিদ্যুৎ, স্বাস্থ্য, ব্যবসা ও কর্মসংস্থান সৃষ্টিতে এগিয়ে গেছে। দ্রুতশিল্পায়ন হচ্ছে। অনুন্নত এলাকায় বিশেষ অর্থনৈতিক জোন তৈরি হচ্ছে। দেশি বিদেশি বিনিয়োগকারী আসছেন। দেশ উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন এখন দৃশ্যমান। এখন উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে।
ওই অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রধানমন্ত্রীর জামাতাও খন্দকার মোশাররফ হোসেনের ছেলে খন্দকার মাশরুর হোসেন মিতু।
মো. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে এ কে আজাদ, মো. আওলাদ হোসেন বাবর প্রমুখ বক্তব্য দেন।
সম্মেলনে এ. কে আজাদ বলেন, আমরা সরা দেশের ব্যাবসায়ীরা আমাদের উদ্যোগে প্রধানমন্ত্রীর সাথে মতবিনিময় করতে গিয়েছি, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়নের যে ধারা সৃষ্টি হয়েছে তা অব্যহত রাখতে তার প্রতি সমর্থন জানিয়েছি। তারই ধারাবাহিকতায় আজ ফরিদপুরে এই সম্মেলন ।

কে এম রুবেল/আর বি

Comments are closed.