rockland bd

বরিশালে সরোয়ারের সঙ্গে থাকা কর্মীকে ধরে নিয়ে গেল পুলিশ

0

বরিশালে সরোয়ারের সঙ্গে থাকা কর্মীকে ধরে নিয়ে গেল পুলিশ

ডেস্ক প্রতিবেদন, বরিশাল
বৃহস্পতিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
বরিশাল ৫ আসনের বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ারের গণসংযোগ থেকে এক কর্মীকে টেনে হিচড়ে আটক করে নিয়ে গেছে পুলিশ। গ্রেফতার হওয়া ব্যক্তি হলেন সাবেক ছাত্রদল নেতা অ্যাডভোকেট মজিবর রহমার পলাশ।
গতকাল বুধবার দুপুরে চাঁদপুরা ইউনিয়নে গণসংযোগে যাওয়ার পথে কীর্তনখোলা নদী থেকে ওই কর্মীকে গ্রেফতার করা হয়েছে। আজ রাতে গ্রেফতারের সেই ভিডিও বিএনপি প্রার্থী তার ফেসবুক পেজে শেয়ার করেছেন।
ফেসবুকে শেয়ার করার পরেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
ভিডিওতে দেখা যায়, স্প্রিড বোর্ডে এক কর্মী নিয়ে লিফলেট বিতরণ করছিলেন বরিশাল ৫ আসনের বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ার। আরেকটি স্প্রিড বোর্ডে পুলিশের কয়েকজন সদস্য এসে বিএনপির প্রার্থীর সঙ্গে থাকা এক কর্মীকে গ্রেফতারের চেষ্টা করে।
ভিডিওতে আরও দেখা যায়, এ সময় বিএনপি প্রার্থী পুলিশ সদস্যদের অনুরোধ করেন ওই কর্মীকে গ্রেফতার না করার জন্য। এ সময় ওই কর্মীকে আটকানোর চেষ্টাও করতে দেখা যায় বিএনপির প্রার্থী সরোয়ারকে। সেই অনুরোধ উপেক্ষা করেই পুলিশ সদস্যরা কর্মী পলাশকে টেনে হিচড়ে গ্রেফতার করে নিয়ে যায়।
অ্যাডভোকেট পলাশকে গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা হায়দার।
তিনি বলেছেন, ‘পলাশের বিরুদ্ধে ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে।’

আর এইচ

Comments are closed.