rockland bd

২০০০ পিছ ইয়াবাসহ সিদ্ধিরগঞ্জে পুলিশের সোর্স আটক

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি
বৃহস্পতিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ পুলিশের সোর্সকে আটক করা হয়েছে। আটককৃত ওই সোর্সের নাম মো. হযরত আলী (৩৮)। গতকাল রাতে সিদ্ধিরগঞ্জের সানাড়পাড় এলাকা থেকে তাকে আটক করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম পাটোয়ারি।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন শাহ পারভেজ জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সানাড়পাড়ে মাদক বেচাকেনা হচ্ছে এমন খবর পেয়ে অভিযান চালিয়ে হযরত আলীকে আটক করে এসআই ইব্রাহিম পাটোয়ারী।
এসময় তার দেহ তল্লাশী করে লাল রংয়ের ছোট ব্যাগের ভেতর থেকে একটি অ্যালমুনিয়াম এর আইছ লেমন টি এর ক্যানের ভেতর থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ২ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মাদক বিরোধী আইনে মামলা রুজু করা হয়েছে।
সাংবাদিকরা ইয়াবার আটকের তথ্য সংগ্রহ ও আসামীর ছবি তুলতে গেলে হযরত তাদেরকে হুমকি দেয় বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও তার বিষয়ে আগে পরে ব্যাপক অপকর্মের অভিযোগ পাওয়া গিয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে অনেক পুলিশ কর্মকর্তা জানায় এই হযরত পুলিশের ডিআইজিসহ ঊর্দ্ধতন কর্তৃপক্ষের নাম ব্যবহার করে অনেক পুলিশকেও ভয়ভীতি প্রদর্শন করতো। তার সাথে পুলিশের এক ডিআইজির সুসম্পর্ক থাকায় পুলিশ তার বিরুদ্ধে কোন আইনগত বব্যস্থা গ্রহণ করতে সাহস পেতো না।
মোঃ মামুন মিয়া/রাকিব

Comments are closed.