rockland bd

তিন থানাকে মাদকমুক্ত করা হবে : নিক্সন চৌধুরী

0

ফরিদপুর প্রতিনিধি
বৃহস্পতিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:

ফরিদপুর-৪ আসনের (চরভদ্রাসন, সদরপুর ও ভাঙ্গা) সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান নিক্সন চৌধুরী তার নির্বাচনী জনসভায় বলেছেন, এই আসনের ৩ থানাকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত করবো। গত ৫ বছরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করেছি, আরো কিছু কাজ এখনো বাকী রয়েছে। আগামী ৩০ তারিখ সিংহ প্রতীকে ভোট দিয়ে আমাকে পুনরায় নির্বাচিত করুন, আমি আপনার উন্নয়ন দিবো।
গতকাল বিকালে উপজেলার ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সাংসদ নিক্সন চৌধুরীর নির্বাচনি এই জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় দুপুর থেকেই হাজার হাজার জনগন ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড লাগিয়ে সিংহ মার্কার শ্লোগান দিয়ে জড়ো হয়।
ভাঙ্গা বার কাউন্সিলের সভাপতি এ্যাডভোকেট জহুরুল হকের সভাপতিত্বে জনসভায় আরো উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা বাজার বনিক সমিতির সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আমিনুল ইসলামসহ তিন উপজেলার বর্তমান ও সাবেক আওয়ামীলীগ নেতাদের একাংশ।
তিনি এসময় আরো বলেন, বর্তমান সরকার প্রধানমন্ত্রী মাননীয় শেখ হাসিনার অধীনে অবাধ ও সুষ্ঠ নির্বাচন হবে। জনগন ভোট কেন্দ্রে গিয়ে তাদের মনোনীত প্রার্থীকে নির্বিগ্নে ভোটাধীকার প্রয়োগ করতে পারে সেদিকে লক্ষ্য রেখে প্রশাসনকে সার্বিক সহযোগিতা করার আহবান জানান তিনি। জনগনের ভোটাধীকার নিয়ে কাজী জাফরউল্লাহ (এই আসনের নৌকার প্রার্থী) ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। জনবিচ্ছিন্ন কাজী জাফরউল্লাহ আমার জনপ্রিয়তা ও তার ভোটের মাঠে জনশুন্যতা দেখে তিনি এখন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।
রাকিব

Comments are closed.