rockland bd

নির্বাচনের মত নির্বাচন করুন, নইলে রণে ভঙ্গ দেন, বিএনপির প্রার্থীর প্রতি খন্দকার মোশাররফ

0

ফরিদপুর প্রতিনিধি
বৃহস্পতিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:

উন্নয়ন ও সমৃদ্ধির পথে ফরিরদপুর শীর্ষক ব্যবসায়ী সম্মেলন-২০১৮ এর প্রধান অতিথি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, উন্নত ও সমৃদ্ধশালী দেশ বিনির্মাণের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দেওয়ার কোনো বিকল্প নাই।

তিনি বলেন, নির্বচনে ভোটের মাঠে আমাদের বিরোধী দলের কোনো উপস্থিতি আছে বলে মনে হচ্ছেনা। ধানের শীষ প্রতিকের পোস্টারও চোখে পড়েনা। তা থেকেই বোঝা যায়, ওদের জনসমর্থন নেই।

ফরিদপুর সদর আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এই আসনের বিএনপি মনোনীত প্রার্থী চৌধুরী কামাল ইবনে ইউসুফকে ইঙ্গিত করে আরো বলেন, নির্বাচন করলে নির্বাচনের মত করেন, নইলে রণে ভঙ্গ দেন। ভূতের সাথে তো আর যুদ্ধ করা যায়না।

গতকাল বিকেলে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামের জিমনেশিয়ামে ফরিদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ আয়োজিত ওই ব্যাবসায়ী সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন দেশের ব্যাবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সাবেক সভাপতি এ. কে আজাদ।

ফরিদপুর চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে এ. কে আজাদ বলেন, আমরা সরা দেশের ব্যাবসায়ীরা আমাদের উদ্যোগে প্রধানমন্ত্রীর সাথে মতবিনিময় করতে গিয়েছি, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়নের যে ধারা সৃষ্টি হয়েছে তা অব্যহত রাখতে তার প্রতি সমর্থন জানিয়েছি। তারই ধারাবাহিকতায় আজ ফরিদপুরে এই সম্মেলন ।

সম্মেলনে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পুত্র ও প্রধানমন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন মিতু, ফরিদপুর চেম্বারের সাবেক সভাপতি আওলাদ হোসেন বাবরসহ স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

রাকিব

Comments are closed.