rockland bd

আমি শংকিত তবে ভোটের শেষ দিন পর্যন্ত দেখব: আকরাম

0

নারায়ণগঞ্জ-৫ সদর-বন্দর আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী এস এম আকরাম

নারায়নগঞ্জ প্রতিনিধি
বুধবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
নারায়ণগঞ্জ-৫ সদর-বন্দর আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী এস এম আকরাম বলেছেন, আমি শংকিত তবে আমি ভোটের শেষ দিন পর্যন্ত দেখবো। এত সহজেই আমি ছেড়ে দেওয়ার মানুষ না। জনগণ ভোট দিতে উন্মুখ হয়ে আছেন। জনগন আমাকে ভোট দিতে চান। তারা নিরব ভোট বিপ্লব ঘটাতে চান। আর সেটা বুঝতে পেরেই আমার প্রতিদ্বন্দ্বিরা বিভিন্ন কেন্দ্র দখল থেকে শুরু করে আমার পক্ষে কাজ করা লোকজনদের একের পর এক মামলা দিচ্ছে। একটার পর একটা মামলা দিয়ে হয়রানী, গ্রেপ্তার করা হচ্ছে। রিমান্ডে নেয়া হচ্ছে। ৩০ ডিসেম্বরের আগে জনগণের কাছে যেতে না পারলে আমার নির্বাচনটি কঠিন হয়ে পড়বে। কিন্তু তার পরেও আমি মাঠ ছাড়বো না যদি ঐক্যফ্রন্ট কেন্দ্রীয়ভাবে কোন সিদ্ধান্ত না নেয়।
আজ বুধবার বিকেলে শহরের থানা পুকুরপাড় এলাকাতে নিজ বাসায় সংবাদ সম্মেলনে আকরাম এসব কথা বলেন।
তিনি বলেন, আমার অনেক এলাকার পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। আমার কাছেও অনেক ইয়াং জেনারেশন বলছে যে আমরাও পাল্টা কাজ করি। কিন্তু আমি তাদের স্পষ্ট বলে দিয়েছি এসব না করতে। কারণ এটা করলে তাদের মতই আমার চরিত্র প্রকাশ পাবে।
প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী সেলিম ওসমান প্রসঙ্গে আকরাম বলেন, সেলিম ওসমান সাহেব বার বার বলছেন যে আমি নাকি উস্কানি দিচ্ছি। কিন্তু আমি কোন উস্কানি দিচ্ছি না; বরং তিনি আমাকে অশ্লীলভাবে আক্রমণ করছেন।

মামুন মিয়া/আর এইচ

Comments are closed.