rockland bd

বেনাপোলে ন্যাশনাল ব্যাংক লি: এর ২০৩ তম শাখার’র শুভ উদ্বোধন

0

বেনাপোল (যশোর) প্রতিনিধি
বুধবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
দেশের সর্ববৃহৎ স্থল বন্দর ‘বেনাপোল’ ন্যাশনাল ব্যাংক এর শুভ উদ্বোধন করা হয়েছে। আজ (বুধবার) সকাল সাড়ে ১০ টার দিকে বেনাপোল রহমান ম্যানসন এর নতুন ভবনে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শাখাটি উদ্বোধন করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্তবৃন্দ ওয়াসিফ আলী খান,এম এ ওয়াদুদ ও এ এস এম বুলবুল,উপব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রইস উদ্দিন উপস্থিত ছিলেন।

ব্যাংক শাখার শুভ উদ্বোধন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন খুলনা অঞ্চলের আঞ্চলিক প্রধান মোঃ রাজুনুর রশীদ।ব্যাংকের বেনাপোল শাখার ব্যবস্থাপক মোঃ আমিনুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিখি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, (সিএন্ডএফ) এজেন্ট এসোসিয়েশন এর সভাপতি আলহাজ্ব মফিজুর রহমান সজন,বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ কাশেদুজ্জামান সেলিম। বিশেষ অতিথি বৃন্দরা তাদের বক্তব্যে বলেন বেনাপোলের মত গুরুত্বপূর্ণ স্থল বন্দরে শাখা খোলার জন্য ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ন্যাশনাল ব্যাংক লি: এর বেনাপোল শাখা বন্দরের ব্যবসার প্রসারে ও
গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন অতিথিবৃন্দরা।

প্রধান অতিথি’র বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ বলেন, ন্যাশনাল ব্যাংক এর মাননীয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জয়নুল হক সিকদার এর নির্দেশনায় বেনাপোল স্থল বন্দরের গুরুত্ব বিবেচনায় এবং এখানকার ব্যবসায়ীদের ব্যবসা প্রসারে ব্যাংক এই শাখা খুলতে পেরে আনন্দিত। তিনি আরো বলেন ন্যাশনাল ব্যাংক আধুনিক এবং গুণগত সেবা প্রদানে অঙ্গীকার বদ্ধ। এই সাথে খুব শীঘ্রই বেনাপোল স্থল বন্দর দিয়ে ভারতে যাতায়াত কারীদের সুবিধার্থে বেনাপোল শাখার সাথেই একটি আধুনিক লাউঞ্জ এর উদ্বোধন কর হবে বলে তিনি ঘোষনা প্রদান করেন। অনুষ্ঠানে ন্যাশনাল ব্যাংক যশোর ও চৌগাছা শাখার ব্যবস্থাপক সহ অন্যান্য কর্মকর্তা,কর্মচারী,স্থানীয় ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সাধারন সম্পাদক মোঃ আয়ুব হোসেন পক্ষী,সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন,সহ-সাংগঠনিক সম্পাদক তামিম হোসেন সবুজ, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম,প্রচার সম্পাদক মোঃ রাসেল ইসলাম,সেলিম রেজা তাজ,লোকমান হোসেন রাসেল,সাগর হোসেন,মাসুদ হোসেন ও প্রমুখ। পরিশেষে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন বেনাপোল শাখার ব্যবস্থাপক মোঃ আমিনুর রহামন।

মোঃ রাসেল ইসলাম/রাকিব

Comments are closed.